মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতাঃ নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ-মাকুলী আঞ্চলিক সড়কের মাধবপুর নামক স্থানে রবিবার সকালে বাস ও সিএনজির মুখোমখি সংর্ঘষে সিএনজির যাত্রী রাকিব আলী (৩৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরো ৪ জন যাত্রী।

আহতের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

জানাযায়, নবীগঞ্জ থেকে ছেড়ে যাত্রীবাহি একটি বাস মাকুর্লী যাওয়ার পথে ও একটি যাত্রীবাহি সিএনজি নবীগঞ্জের উদ্দ্যেশে আশার পথে মাধবপুর নামক স্থানে পৌছামাত্রই বাস সিএনজির মুখোমুখি সংর্ঘষ বাধে। এতে যাত্রীবাহি বাসের সকল যাত্রী আহত হন।

আহত যাত্রীদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসারত অবস্থায় উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের সোনাপুর গ্রামের মুক্তাহার উদ্দিনের পুত্র রাকিব আলী (৩৫) মারা যান।

অপর আহত একই গ্রামের রবি বেগম(৩০),সিএনজি ড্রাইভার রুমেল মিয়া(৩২),চুনু মিয়া(৭০),ও জামাল উদ্দিন (৫২) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে শ্রমিক ইউনিয়নের সভাপতি ইয়াওর মিয়া,বাস মালিক সমিতির সাধারন সম্পাদক মাহবুবুর রহমান সুমন,সাংবাদিক মোঃ আলমগীর মিয়া আহতের খোজ খবর নেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!