মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যাত্রীদের সেবার মান উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে-ডাঃ মুশফিক চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, পরিবহনের মধ্যে সিএনজি গাড়ী যাত্রীদের মানউন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছেন। তা অব্যাহত রাখতে চালক এবং সংগঠনের নির্বাচিত প্রতিনিধিদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

গত বৃহস্পতিবার রাতে নবীগঞ্জ থানা পয়েন্ট সিএনজি সংগঠনের অভিষেক অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যোগাযোগ ব্যবস্থার উন্নতি হওয়ার কারনেই সিএনজি পরিবহন যাত্রীদের সেবা দিতে পারছে। নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও সিএনজি সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার এটিএম সালামের সভাপতিত্বে এবং পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলালের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, থানার অফিসার ইনচার্জ এসএম আতাউর রহমান, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সুলতান মাহমুদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু, সমাজসেবক মাসুক মিয়া, সাংবাদিক আলমগীর মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক অনন্ত দাশ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নব নির্বাচিত সভাপতি ফয়েজ আহমদ, সহ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক আল আমিন, যুগ্ম সম্পাদক আফজল মিয়া, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন বেলাল, কোষাধ্যক্ষ সামছুজ্জামান, সদস্য শাহেদ আলী, নজরুল ইসলাম, মোজাম্মিল হক সাজু, সুবিন মিয়া, রিপন মিয়া রিপু প্রমূখ। অনুষ্টানের শুরুতেই প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ নব নির্বাচিত কমিটির সদস্যদের হাতে সম্মাননা ক্রেষ্ট তোলে দিয়ে বরণ করেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!