বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জে সাংবাদিক রাকিল ও দিলবারের বিরোধ শালিসে নিস্পত্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

নবীগঞ্জ (হবিগঞ্জ)সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের প্রজাতপুর গ্রামের নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন ও লন্ডন প্রবাসী দিলবার হোসেনের মধ্যে সৃষ্ট বিরোধ শালিসের মাধ্যমে নিস্পত্তি করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ সাইফুল জাহান চৌধুরী ও দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন রব্বানী বিরোধটি মীমাংসা করার উদ্যোগ গ্রহণ করেন। পরবর্তীতে তারা উভয়ের সাথে কথা বলে বৈঠকের তারিখ নির্ধান করেন।

এরই লক্ষে শনিবার দুপুরে প্রজাতপুর গ্রামে দিলবার ও সৈয়দুলের বাড়ীতে উভয় পক্ষের উপস্থিতিতে শালিস বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে সভাপতিত্ব করেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল।

উপস্থিত ছিলেন,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এডভোকেট আবুল ফজল,জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ,নবীগঞ্জ পৌরসভার প্যানেল চেয়ারম্যান ১ ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম,ইনাতগঞ্জ জাতীয় পার্টির সভাপতি সিরাজ উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান স্বপন,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান,দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেন রব্বানী,ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খালেদ আহমদ পাঠান,সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ জেহাদী,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিক,সাধারন সম্পাদক মুজিবুর রহমান,আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ,বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ,মুরুব্বিয়ান,জনপ্রতিনিধি গ্রামবাসীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। দীর্ঘ আলাপ আলোচনা শেষে বোর্ড গঠন করে শালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!