শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মহিলার ঝুলন্ত লাশঃ ॥ আনসার সদস্য জাহেদার খোঁজে পুলিশ! আজ মামলা হবে!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ডিসেম্বর, ২০১৪

896547মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও যুবলীগ নেতার বাড়ির দেয়াল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা জোসনা হত্যার মূল হোতা জাহেদাকে খুঁজছে পুলিশ। জাহেদাকে পেলেই হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে বলে পুলিশের ধারণা। তাছাড়া পলাতক কাউন্সিলর ও যুবলীগ নেতাকেও খুঁজছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভার গন্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে পৌর কাউন্সিলর মিজানুর রহমানের বাড়ির সীমানা প্রাচীরে গতকাল বুধবার সকালে জোসনা নামের ওই মহিলার ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা।

এ সময় এলাকার লোকজন নবীগঞ্জ থানায় খবর দিলে থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। পুলিশ লাশের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য সকাল এগারটায় হবিগঞ্জ সদর আধুনিক হাপাসাল মর্গে প্রেরণ করে। সুরতহাল তৈরির সময় লাশের ব্লাউজের ভেতর থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। তাতে ওই মহিলার বাড়ি হবিগঞ্জের উচাইল এবং তার নাম জোসনা লেখা ছিল বলে জানা গেছে। পরবর্তীতে খোঁজ নিয়ে জানা যায়, বানিয়াচং উপজেলার দক্ষিণ যাত্রাপাশা গ্রামের মহিবুর রহমানের সাথে হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের শমসু মিয়ার মেয়ে জোসনা বেগমের বিয়ে হয় প্রায় ১৫ বছর আগে।

বিয়ের পর জোসনা ২ পুত্র ও ৪ কন্যা সন্তানের জননী হন। প্রায় ১ বছর যাবত স্বামী মহিবুর রহমানের সাথে বিরোধের জের ধরে জোসনা বেগম পিত্রালয়ে অবস্থান করছেন। সম্প্রতি জোসনা বেগম আনসার ও ভিডিপির মহিলা নেত্রী হিসাবে ঢাকা আনসার একাডেমী থেকে ৪২ দিনের প্রশিক্ষণ গ্রহণ করেন। গত ৩০ নভেম্বর প্রশিক্ষণ শেষে বাড়ি ফিরে আসেন। আনসার একাডেমীতে প্রশিক্ষণের সময় জোসনার সঙ্গে পরিচয় হয় নবীগঞ্জের মান্দারকান্দির রানীগাঁও গ্রামের ছায়েব আলীর কন্যা জাহেদা বেগমের। এ সুবাদে জাহেদা গত ৫ ডিসেম্বর একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকুরী দেয়ার কথা বলে জোসনাকে বাড়ি থেকে ঢাকায় নিয়ে যায়।

গতকাল বুধবার ঢাকার নতুন কর্মস্থলে জোসনার যোগ দেয়ার কথা। কিন্তু সকালে জোসনার ঝুলন্ত লাশ পেয়ে বাড়ির সকলেই হতভম্ব হয়ে পড়ে। এদিকে ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (উত্তর সার্কেল) নাজমুল ইসলাম, নবাগত সহকারী পুলিশ সুপার সাজিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। জোসনার মৃত্যুর ঘটনায় নবীগঞ্জে তোলপাড় চলছে। স্থানীয়রা জানতে চান চিরকুটে কি লেখা ছিল। তবে উপস্থিত অনেকের ধারণা, কাউন্সিলর মিজানুর রহমানকে ফাঁসানোর জন্য হয়তো কেউ জোসনাকে হত্যা করে তার বাড়িতে লাশ ঝুলিয়ে রেখেছে। স্থানীয়রা আরও জানান, কাউন্সিলর মিজানুর রহমানের সাথে দলীয় অন্য একটি গ্র“পের বিরোধ রয়েছে। তাই তাকে ফাঁসানোর চেষ্টাও করা হতে পারে এ ঘটনায়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান, এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তেই বেরিয়ে আসবে। তিনি জানান, কেউ হয়তো তাকে অন্য কোথাও হত্যা করে এখানে ঝুলিয়ে রেখেছে। তিনি আরও বলেন, জোসনার সহযোগী জাহেদাকে খুঁজে পেলেই সব কিছুই বেরিয়ে আসবে। তাই তাকে আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে। তাছাড়া কাউন্সিলর মিজানুর রহমানও তদন্তের বাইরে নন। অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান- আজ (বৃহস্পতিবার) এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হবে।
গতকাল সন্ধ্যায় হবিগঞ্জ সদর মডেল থানায় গিয়ে দেখা গেছে,
মাকে হারিয়ে কান্নাকাটি করছে জ্যোৎস্নার সন্তানেরা। এ সময় জ্যোৎস্নার মা ফুলেন নেছা বেগম ঘটনার বিবরণ দিয়ে বলেন, আমার মেয়ে ঢাকা গিয়েছিল। কিন্তু নবীগঞ্জ কিভাবে গেল বুঝতে পারছি না। আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার মেয়ে লেখাপড়া জানতো না। সে কিভাবে চিরকুট লিখবে। জোসনা মেয়ে শেপালী আক্তার বলে,
মা রোজগারের জন্য ঢাকায় আনসার- ভিডিপির চাকুরীর জন্য গিয়েছিল।

এ ব্যাপারে জোসনা স্বামী মহিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জ্যোসনা সাথে আমার কোন সম্পর্ক নেই। সে যে মারা গেছে তাও আমি জানি না। আপনাদের মাধ্যমে জেনেছি। তবে আমার বিশ্বাস হয় না ৬টি সন্তান রেখে জোসনা আত্মহত্যা করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!