শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট পৌরসভার উপ-নির্বাচন ॥ বিএনপি’র একক প্রার্থী ॥ আওয়ামীলীগের ৪ ॥ স্বতন্ত্র ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ডিসেম্বর, ২০১৪

৯৬৫৪৮৭চুনারুঘাট থেকে : চুনারুঘাট পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে ৬ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্ধের পর থেকে প্রচার-প্রচারণা এখন তুঙ্গে। তবে এর মধ্যে ৪ প্রার্থীর প্রচারণা লক্ষণীয়। নিজ নিজ কর্মী সমর্থক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন। আবার অনেক প্রার্থীদের পরিবারের সদস্য যথাক্রমে স্ত্রী, সন্তান এমনকি কাজের ভূয়া পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে দেখা গেছে। ৬ প্রার্থী এখন মাঠে। তাদের মধ্যে বিএনপি সমর্থিত প্রার্থী নাজিম উদ্দিন সামসু (তালা), স্বতন্ত্র প্রার্থী এস কে ইফতেখারুল গণি খায়রু (দোয়াত কলম), ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুল কাদির লস্কর রিমন (কাপ-পিরিচ), ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল (চশমা), ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন (মাইক), সাবেক ছাত্রলীগ নেতা আফসার মিয়া চৌধুরী (আনারস)। প্রার্থীদের সমর্থকরা প্রতিদিন সন্ধ্যার পর থেকে মিছিলে মিছিলে মুখরিত করে তুলছে চুনারুঘাট পৌরশহর।

গত ১০ অক্টোবর চুনারুঘাট পৌরসভার মেয়র ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলী মৃত্যু বরণ করলে মেয়র পদটি শূন্য হয়ে যায়। এরপরই পৌরসভার মেয়র পদে শূন্য আসনে উপ-নির্বাচন গ্রহণের প্রস্তুতি গ্রহণ করে স্থানীয় সরকার বিভাগ। যথারীতি তপসীল ও ঘোষণা করা হয়। আগামী ২৩ ডিসেম্বর মঙ্গলবার ভোট গ্রহণের মধ্য দিয়েই সম্পূর্ণ হবে উপ নির্বাচন। মাত্র ১বছর ২৭দিনের জন্য একজন পৌর পিতা হতে প্রার্থীরা এখন আট-ঘাট বেধে মাঠে নেমেছেন। ভোটাররাও হিসাব নিকাশ করছেন কাকে ভোট দিলে পৌরসভার আমানত ধরে রাখতে পারবেন। মূলত ১বছর ২৭দিন পরেই কাজের মূল্যায়নের ভিত্তিতে পরবর্তী ৫ বছরের জন্য নির্বাচিত করা হবে একজন পৌর পিতা। চুনারুঘাট উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চুনারুঘাট পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১১ হাজার ১’শ ৯৫। এর মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ৬’শ ১১ এবং মহিলা ভোটার ৫ হাজার ৫’শ ৮৪। ৯টি ওয়ার্ডে ১১টি কেন্দ্রে ৩০টি গোপন কক্ষে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার উপ-নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাশহুদুল কবীর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!