বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রয়াত অর্থমন্ত্রী শাহ এ এম.এস কিবরিয়া’র বাড়ি সংলগ্ন ব্রীজটি ঝুকিঁপূর্ণ ॥॥ দেখার যেন কেউ নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭

ছনি চৌধুরী॥ নবীগঞ্জে দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ার ফলে গোপলার বাজার টু ডেবনা ব্রীজের সড়কের মধ্যস্থানে প্রয়াত সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম.এস কিবরিয়া’র বাড়ির সামনের ব্রীজটি মরণ ফাঁদে পরিনত হয়েছে ।

যান চলাচল ও জনসাধারণের জন্য ব্রীজটি মারাত্মক ঝুকিঁপূর্ণ হয়ে দাড়িয়েছে । যে কোনো সময় ঘটতে পারে বড় ধরণের দূর্ঘটনা ।

ঝুকিঁপূর্ণ ব্রীজ থাকায় দীর্ঘদিন ধরে এসড়কে বন্ধ রয়েছে যান চলাচল । প্রতিদিন গোপলার বাজার টু ডেবনা ব্রীজের এই সড়ক দিয়ে কুর্শি ও দেবপাড়া ইউনিয়নের স্কুল,মাদ্রাসা,কলেজে পড়–য়া শিক্ষার্থীসহ হাজারও মানুষ চলাচলের এক মাত্র মাধ্যম।

ব্রীজের প্রায় অধিকাংশ ভেঙ্গে যাওয়ার ফলে জন দুর্ভোগ চরমে । তাই জনস্বার্থে ওই ব্রীজটি সংস্কারে জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবী জানিয়েছেন এলাকাবাসী ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!