বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে রেটারী ক্লাবের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ অক্টোবর, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনের মধ্য দিয়ে নব গঠিত নবীগঞ্জ রোটারী ক্লাবের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার বিকেলে নবীগঞ্জ রোটারী ক্লাবের উদ্যোগে শহরস্থ হাজারি কমিউনিটি সেন্টারে নবীগঞ্জ রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান ডা. শফিকুর রহমান ও সুকেন্দু রায় বাবুল এর যৌথ পরিচালনায় অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপিএইসএফ,বি,পি এইস রোটারিয়ান জেলা গর্ভনর ডা. মোঃ তায়োব চৌধুরী,পিডিজি রোটারিয়ান ডা. মনজরুল হক চৌধুরী,পিডিজি আর আই ডি রোটারিয়ান শহিদ আহমেদ চৌধুরী ।

এছাড়াও উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি ডা. জমির আলী, নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ সাবির আহমেদ চৌধুরী,(অবঃ কর্ণেল) আতাউর রহমান পীর,রোটারিয়ান মোহাম্মদ আওয়াল.ডিস্ট্রক্ট গর্ভনর ইঞ্জিনিয়ার এম এ লতিফ,রোটারিয়ান শামিম আহসান,ডিপুটি ডিস্ট্রিক্ট গর্ভনর পিপি ডা. এস এস আল-আমিন সুমন, রোটারিয়ান ডা. রতিন্দ্র চন্দ্র দেব, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু,সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন,ভোরের কাগজ প্রতিনিধি সুবিনয় রায় বাপ্পি,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুরাদ আহমদ,দৈনিক হবিগঞ্জ সময় এর প্রকাশক সেলিম তালুকদার,এনটিভি প্রতিনিধি মুহিবুর রহমান চৌধুরী তছনু,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছনি চৌধুরী,এনটিভি ক্যামেরা পার্সন মনির আহমেদ ও নবীগঞ্জ রোটারিয়ান ক্লাবের নেতৃবৃন্দ, রোটারিয়ান ডা.তাপশ চন্দ্র আচার্য্য,মিজানুর রহমান চৌধুরী,আব্দুস সালাম,মাহফুজুর রব রনি,দিবেন্দু ধর রিপন,সামছুল হক,রেজাউল আলম,,সুবাশিষ চক্রবর্তী,বিকাশ রায়,ডা. হাবিবুর রহমানসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অভিষেক অনুষ্ঠানে অসহায় পঙ্গুদের মধ্যে তিনটি উইল চেয়ার,অসহায় ২জন মহিলাদের সেলাই মিশিন প্রদান করা হয় । অনুষ্ঠানের শুরুতেই কোরআন তিলাওয়াত,গীতাপাঠ ও আনন্দ নিকেতন এবং সারেগামা’র শিল্পিরা জাতীয় সংগীত পরিবেশন করে । রাত ৯টার দিকে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!