শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাহবুব কামাল চৌধুরী ছিলেন একজন আদর্শ শিক্ষক -এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ মাহবুব কামাল খান চৌধুরীর স্মরণে শোক সভা ও মিলাদ মাহফিল মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজের হলরুমে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আলেয়া আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, মাহবুব কামাল খান চৌধুরী ছিলেন হবিগঞ্জের শিক্ষক সমাজের গর্ব। তিনি ছিলেন কর্মপরায়ন একজন আদর্শ শিক্ষক। তার কর্মদক্ষতা ছিল অনুসরণীয়। তিনি মরহুম এই শিক্ষকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। এ সময় তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে শিক্ষক মাহবুব কামালের পরিবারকে ৫০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন।

এছাড়াও শোক সভায় ম্যানেজিং কমিটির সকল সদস্য এবং শিক্ষকদের মতামতের ভিত্তিতে মরহুমের একমাত্র সন্তানের লেখাপড়ার খরচ হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ বহন করবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

শোক সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ রাধিকা রঞ্জন দাশ, সাবেক অধ্যক্ষ আলহাজ্ব আবু লেইছ, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরাদৌস আরা বেগম, হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া বেগম, নূরপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান, জেকে স্কুলের সহকারী প্রধান শিক্ষক শাহ মোঃ আবুল হাসান, মোঃ ফারুক চৌধুরী, হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডি’র সদস্য মোঃ লিয়াকত আলী, মোঃ হাফিজুর রহমান, আলহাজ্ব সফর আলী, মোঃ শাহ্ আলম, মোঃ আলাউদ্দিন, বিদ্যালয়ের শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, সাবিনা চৌধুরী, রওশন আরা বেগম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ আনোয়ার আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!