বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বাস-এম্বুলেন্স এর মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়চর বাজারে বাস ও এম্বুলেন্স এর মুখোমুখি সংঘর্ষে নিহত ২জন হয়েছে । এতে শিশুসহ গুরুতর আহত হয়েছে ২০জন। এসময় ২০মিনিট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে । মুমুর্ষ অবস্থায় এম্বুলেন্স চালকসহ’ ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে ২জন মারা যায় । আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এম্বুলেন্স চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । জানাযায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লা থেকে ছেড়ে আসা পাপিয়া পরিবহণের দ্রুতগতির বাস ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছেড়ে আসা চুনারুঘাটগামী রোগীবাহী এম্বুলেন্স নবীগঞ্জ উপজেলার বড়চর বাজারে পৌঁছা মাত্রই মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়ে । বাসের মারাত্মক ধাক্কায় এম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায় ।

তাৎক্ষণিক (হবিগঞ্জ-সিলেট) সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী উপস্থিত হয়ে স্থানীয় লোকজনদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্রেরণ করা হয় । আহতদের অবস্থা বেঘতিক দেখলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় । পরে শেরপুর হাইওয়ে পুলিশ, শায়েস্তাগঞ্জ দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থল এ উপস্থিত হয় । হাসপাতাল ও নিহতদের আত্মীয়স্বজন সূত্রে জানা যায়, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এম্বুলেন্স এর যাত্রী পান্না আক্তার (২০),আলা উদ্দিন (৪০) মারা যান উভয় এর বাড়ি চুনারুঘাট উপজেলায়। । এদিকে আশংকাজনক অবস্থায় এম্বুলেন্স চালককে সিলেট থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

এদিকে খবর পেয়ে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা শাহ নেওয়াজ মিলাদ গাজী,নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার,নবীগঞ্জ থানার ওসি এস.এম.আতাউর রহমান, গোপলার বাজার তদন্ত কেন্দ্রর ইনচার্জ আব্দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন । স্থানীয়রা জানান, মহাসড়কে বিরাট ভাঙ্গন রয়েছে বাসটি গর্তে পড়ে নিয়ন্ত্রন হারিয়ে গিয়ে এম্বুলেন্সকে ধাক্কা দেয় । মহাসড়কে ভাঙ্গনের ফলে প্রতিনিয়ত দূর্ঘটনা হচ্ছে বলে জানান স্থানীয় লোকজন ।

আহতরা হলেন খায়রুণ নেছা(৩৫),শিশু নিলয় (৫),আলিছা বেগম(৩৪),নিলা আক্তার(৩২), ,রুমেলা বেগম(২৬), আলহাদী বেগম(৩২) । এবিষয়ে (হবিগঞ্জ-সিলেট) সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী জানান, আমি নিকটে ছিলাম তাৎক্ষণিক খবর পেয়ে ছুটে গিয়ে আমার গাড়িতে করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যাই । নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার জানান,খবর পেয়ে এসেছি স্থানীয় লোকদের কাছ থেকে জেনেছি ২-৩জন রোগীর অবস্থা আশংকাজনক । নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান জানান,খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং পরিস্থিতি স্বাভাবিক করি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!