শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ আউশকান্দি আওয়ামীলীগ নেতৃবৃন্দের পুজা মন্ডপ পরিদর্শন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রাক্তন চেয়ারম্যান দিলাওর হোসেন ও সাধারন সম্পাদক সুজন মিয়ার নেতৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উক্ত ইউনিয়নে অনুষ্টিত দু’টি পুজা মন্ডপ পদির্শন করেছেন।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি সিরাজুলইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান নোমান, তজমুল হক, আব্দুল জলিল, মাসুক মিয়া, মুক্তার হোসেন, আব্দুল জব্বার, খালেদ আহমদ জজ, সিজিল ইসলাম সেজলু, মবশি^র আলী, তোফায়েল আহমদ, আব্দুর রহমান, মিহির আচার্য্য, বন্দন চক্রবর্ত্তী, বজেন্দ্র দেবনাথ, মহসিন মিয়া, হেমেন্দ্র সুত্রধর, পটল সুত্রধর, রটনা সুত্রধর, স্বপন সুত্রধর, সলিল সুত্রধর, সেবু মিয়া, জগদিশ সুত্রধর, অপু চক্রবর্ত্তী ও জবা চক্রবর্ত্তী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!