মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের কৃতিসন্তান শামীম আল-ইমরান জামালগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে : শামীম আল ইমরান। ডাক নাম ‘সোহাগ’। বাহুবল উপজেলার একজন কৃতি সন্তান। এ উপজেলার স্মারণকালের ইতিহাসে তিনি প্রথম উপজেলা নির্বাহী অফিসার। সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় তিনি গত ২১ সেপ্টেম্বর থেকে দায়িত্ব পালন করছেন।

শামীম আল ইমরান বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের হিলালপুর গ্রামের মরহুম আলাউদ্দিন ও মরহুমা রহিমা আক্তার জুয়েল-এর একমাত্র পুত্র সন্তান এবং পুটিজুরী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার নঈমুল্লা-এর ভাতিজা। তার পিতা আলাউদ্দিন বিডিআর ও মা রহিমা আক্তার জুয়েল পরিবার পরিকল্পনা বিভাগে চাকরি করতেন। শামীম আল ইমরান বাহুবল সদর প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা, দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন থেকে এসএসসি, আমদমজী ক্যান্টঃ কলেজ থেকে এইচএসসি ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক (সম্মান) এবং স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

তিনি ৩০তম বিসিএস প্রশাসন ক্যাডারে নিয়োগ লাভ করেন। শামীম আল ইমরান বিগত ২০১২ সনে কিশোরগঞ্জ কালেক্টরেটে ১ম যোগদান করেন। পরে তিনি জামালপুর জেলার মেলান্দহ, মৌলভীবাজার জেলার রাজনগর, সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। গত ২১ সেপ্টেম্বর তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক কন্যা সন্তানের জনক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!