সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রাক সুবর্ণজয়ন্তী ও শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ “এসো মিলি প্রাণের ঐকতানে ফিরে যাই শিকড়ের টানে” এ স্লোগান নিয়ে ৪৪ বছর পর, এই প্রথম বারের মতো অনুষ্টিত হয়েছে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান একডালা উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন-বর্তমান শিক্ষার্থীদের নিয়ে প্রাক সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠান।

সোমবার প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও অতিথিদের কলকাকলীতে মুখরিত হয়ে উঠে স্কুল ক্যাম্পাস।

কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি।

পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয়সঙ্গীত, বর্ণাঢ্য র‌্যালী, ব্যাচভিত্তিক স্মৃতিচারণ, দুপুরের খাবার, ম্যাগাজিন এর মোড়ক উন্মোচন, সন্ধায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে দেশ বরন্য শিল্পী মোহন রায় ও তার দল, প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী এবং স্থানীয় শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন। সকালে স্কুলের বর্তমান-প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে স্থানীয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সকাল ১১টায় পুনর্মিলনী অনুষ্ঠানে ফিতা কেটে শুভ উদ্ভোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা।

দুপুর ২টায় উপজেলা চেয়ারম্যান আবু তাহের একডালা উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী অনুষ্ঠান পরিদর্শন এবং ছাত্র/ছাত্রী, শিক্ষক/শিক্ষীকাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেন। বিকেলে স্মরনিকার মোড়ক “চেতনা” উন্মোচন করেন একডালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফজলুল হক সহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীগন।

এ সময় পুনর্মিলণী অনুষ্ঠান উদযাপন কমিটির সভাপতি ও ১০নং মিরাশী ইউপি চেয়ারম্যান মো: রমিজ উদ্দিন এর সভাপতিত্বে ও পুনর্মিলণী অনুষ্ঠান উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রেজু আহমেদ এর পরিচালনায় আলোচনা সভায় অতিথি ছিলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যরিষ্টার সৈয়দ সাইদুল হক সুমন, সাবেক সংসদ সদস্য শাম্মি আক্তার শিফা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শাফিয়া আক্তার, সদর ইউপি চেয়ারম্যান সৈয়দ লিয়াকত হাসান, শাহ জালাল বিশ্ব বিদ্যালয়ের প্রভাষক আহসানুজ্জামান খাঁন মোরশেদ, বাংলাদেশ শিক্ষক সমিতির সদস্য আব্দুস সামাদ, একডালা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আ: রউফ, সাবিয়া চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাসুদুর রহমান, গাজীপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাও: তাজুল ইসলাম, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সনজু চৌধুরী, সিলেটস্থ চুনারুঘাট সমিতির সভাপতি মাসুদ আহমেদ, চুনারুঘাট উপজেলা ছাত্রদলের আহবায়ক সৈয়দ আবু নাহিম হালীম, যুগ্ন আহবায়ক আজাদ তালুকদার, আব্দুল আউয়াল বাবুল, পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা আশরাফুল আলম রাজিব, মাসুক ভূইয়া, ফরিদ আহমেদ, কাজী শাহিদুল ইসলাম রিমন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ প্রমূখ।

এদিকে পুনর্মিলনী অনুষ্ঠানকে সার্তক করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে গেছেন অনুষ্ঠানের সাংগঠনিক সম্পাদক জাহিরুল ইসলাম মামুন, আরিফুল ইসলাম, আবু সাইদ নোমান, তারেখ মুনশি ও ছাত্র বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ সুবেল, নয়ন মণি দেবনাত। উল্লেখ্য ১৯৭৩ সালে এ উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!