বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সংঘর্ষে নিহত ১ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০১৭

ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার শিবগঞ্জ বাজারে নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব(৩৫) এর উপর ঈদের আগের দিন শুক্রবার সকালে তার ব্যবসা প্রতিষ্ঠান হাজী ইছাক ট্রের্ডাস এর সামনে বসে থাকা অবস্থায় মদ্যপান অবস্থায় হলদারপুর গ্রামের সিরাজ মিয়া ও কামাল মিয়া ছুড়া দিয়ে চেয়ারম্যান হাবিবকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায় ।

এর প্রতিবাদে চেয়ারম্যান হাবিবের পক্ষের লোকজন ও প্রতিপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাদে ।সংঘর্ষে ওই গ্রামের মৃত আবু মিয়ার ছেলে ইসলাম উদ্দিন (২৩) নিহত হয়। এছাড়া সংঘর্ষে উভয় পক্ষের আরো ২০জন আহত হয়।

খবর পেয়ে (বানিয়াচং-আজমেরীগঞ্জ) সার্কেল এ এস পি শৈলেন চাকমা,বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক ও নবীগঞ্জ থানার এস আই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । সংঘর্ষ এড়াতে এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে হলদারপুর গ্রামে পুরুষ শুন্যতা বিরাজ করছে। এঘটনায় তাৎক্ষণিক সিরাজ মিয়া ও খরছু মিয়াকে পুলিশ গ্রেফতার করে।

আহতদের মধ্যে ৪জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে ইসলাম উদ্দিন(২৩) মারা যায় । পরে তার মৃতদেহ ময়নাতদন্ত শেষে নিজ গ্রামে দাফন করা হয়। এঘটনার পর থেকে পুরুষ শুন্য রয়েছে হলদারপুর গ্রাম। যেকোনো সংঘর্ষ এড়াতে এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এব্যাপারে (বানিয়াচং-আজমেরীগঞ্জ) সার্কেল এএসপি শৈলেন চাকমা জানান, চেয়ারম্যানের লোকজন ও অপর গ্রুপের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়লে একজন নিহত।এঘটনায় ২জনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার অবস্থা স্বাভাবিক রয়েছে । এঘটনায় নবীগঞ্জ ও বানিয়াচং থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!