মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে ইউসেব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০১৭

মনিরুল ইসলাম শামিম ॥ ২০১৭ সনের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় বাহুবলের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন বাহুবল (ইউসেব)।

এ উপলক্ষে আজ (০৩ সেপ্টেম্বর) রবিবার বিকাল সাড়ে ৩টায় বাহুবল উপজেলা সভা কক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ডা. আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সহ-সভাপতি শুভ্র দেব অভি ও যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

বক্তব্য রাখেন দীননাথ ইনস্টিটিউশন মডেল হাই স্কুলের সহকারি শিক্ষক প্রদীপ কুমার বিশ্বাস, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারি অধ্যাপক্ষ আব্দুল আউয়াল আনছারী, আলিফ সোবহান চৌধুরী কলেজের প্রভাষক মোঃ আইয়ুব আলী, ওয়ান ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল আজিজ, বাহুবল মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, সহ-সভাপতি ও পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক পংকজ কান্তি গোপ টিটু, বাহুবল কলেজের প্রভাষক আবুল কালাম আজাদ, ছাত্রনেতা জামাল উদ্দিন, প্রবাসী নজির হোসেন হাসু, ইউসেবের সাবেক সভাপতি হুমায়ুন রশিদ রিমন, সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, ইউসেবের সদস্য শাকিল চৌধুরী, মোশাররফ আহমেদ, বিদুৎ চন্দ্র পাল, ইসমাইল আহমেদ, সংবর্ধিত শিক্ষার্থী ফাহিমা আক্তার শাম্মী, রায়হানুল ইসলাম রবিন, ফেরদৌস আহমেদ হৃদয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউসেবের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ হৃদয়।

উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের সহকারি সচিব শামীম আল ইমরান সোহাগ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক মাসুম তালুকদার, মাধবপুরের গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক তোফাজ্জল হোসেন ফজল, নবীগঞ্জ কলেজের প্রভাষক মাসুদ মিয়া, ইউসেবের সাবেক সভাপতি শাহ জুনায়েদ আহমেদ, পরাগ আচার্য্য, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সোয়াইব প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগণ বাহুবল উপজেলার শিক্ষার হার ৪০% এর নিচে অবস্থান করায় দুঃখ প্রকাশ করে শিক্ষার হার বৃদ্ধিতে সকলে মিলে কাজ করার আহ্বান জানান। এ সমস্যা থেকে উত্তরণের লক্ষ্যে যে যার অবস্থান থেকে সহযোগিতারও আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে ইউসেবের পক্ষ থেকে বাহুবল উপজেলার বিগত ২০১৭ সনের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৬ শিক্ষার্থীর হাতে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। তাছাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই-এর নিজস্ব উদ্দ্যোগে প্রত্যেক কৃতি শিক্ষার্থীর হাতে নগদ ৫শত টাকা করে তুলে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!