মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
472,0,9672,2048,955,64,1093,80,77,211,21698,0

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ইনাতগঞ্জ মদিনা মার্কেটে আওয়ামীলীগ সভাপতি আব্দুল মালিক এর সভাপতিত্বে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ বাজার ব্যবসসায়ী সমিতির সাধারন সম্পাদক আলহাজ¦ সাইফুল জাহান চৌধুরী,যুগ্নসাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাধারন সাধারন সম্পাদক মুজিবুর রহমান,আওয়ামীলীগ নেত্রী ডা: নাজরানা চৌধুরী।

বক্তব্য রাখেন,আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইনাতগঞ্জ বাজার কমিটির সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন,যুবলীগের সভাপতি আশাহীদ (আলী আশা),সাধারন সম্পাদক জামাল আহমেদ সমুন,উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মুহিনুর রহমান,ছাত্রলীগ নেতা কাইফু আহমেদ প্রমূখ।

এছাড়া ও আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি আলমগীর চৌধুরী বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম রাষ্ট বাংলাদেশ। পেয়েছি লাল সবুজের পতাকা। তিনি বলেন,বঙ্গবন্ধু না হলে আমরা কখনো একটা স্বাধীন দেশ পেতামনা। বঙ্গবন্ধুর আদর্শ বৃকে ধারন করে প্রতিটি মুহুর্তে জাতির পিতাকে স্বরন করতে হবে। তিনি বলেন,এখনো আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। সব ষড়যন্ত্র মোকাবেলা কওে আওয়ামীলীগ নেতা কমীর্দেও সামনে এগিয়ে যেতে হবে। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ৭৮সালের ১৫আগষ্টে যারা শহীদ হয়েছেন,তাদেও রুহের মাগফেরাত কামনা কওে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!