বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে পতিতাসহ ৬পলাতক আসামী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ আগস্ট, ২০১৭

ছনি চৌধুরী॥ নবীগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে পতিতাসহ ৬ পলাতক আসামীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমানের নির্দেশে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ।

জানা যায়, সোমবার ভোর রাতে নবীগঞ্জ থানার এস.আই.মোবারক হোসেন, এ.এস.আই জয়ন্ত তালুকদার গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ, এ.এস.আই ছালাহ উদ্দিন, এ.এস.আই চিত্ত রঞ্জন এর যৌথ নেতৃত্বে উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রাম থেকে গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের সায়েদ মিয়ার মেয়ে লাকি বেগম(২০) নামে এক পতিতা, গুজাখাই (বেতাপুর) গ্রামের মৃত রমজান মিয়ার পুত্র পলাতক আসামী ছাও মিয়া (৪৫), কাকুড়া গ্রামের গেদা মিয়ার পুত্র পরাতক আবুল কালাম (৪২),গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের মৃত জিকির উল্লাহ’র পুত্র সাহেব আলী (৪৫),পানিউমদা ইউনিয়নের রোকনপুর গ্রামের তকবির উল্লাহ’র পুত্র পলাতক আসামী আলাল মিয়া (২৮),একই ইউনিয়নের বড়গাও গ্রামের মৃত ছফই উল্লাহ’র পুত্র আল-আমিন মিয়াসহ ৬জনকে গ্রেফতার তরা হয় ।

নবীগঞ্জ থানার ওসি এস.এম আতাউর রহমান জানান, নবীগঞ্জ উপজেলার বিভিন্নস্থান থেকে বিশেষ অভিযান চালিয়ে ১পতিতাসহ ৬জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে অভিযান অব্যাহত আছে । এদিকে সোমবার সকাল ১১টার দিকে গ্রেফতারকৃত পতিতাসহ ৬ আসামীকে হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!