মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে চুনারুঘাট উপজেলার শেষ্ঠ শিক্ষিকা নাছিমা আক্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭

আজিজুল হক নাসিরঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৭ চুনারুঘাট উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছেন উপজেলার শুকদেবপুর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাছিমা আক্তার।

২৩ জুলাই বিকাল সাড়ে তিনটায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরার নেতৃত্বে তাঁর কার্যালয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা ও আরো কয়েকজন কর্মকর্তার উপস্থিতিতে উক্ত পদকের জন্য প্রাথমিক বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। ২৬ জুলাই বুধবার উপজেলা শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জুনায়েদ এর ঘোষিত ফলাফলে নাছিমা আক্তার উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ার সংবাদ জানা যায়।

সংবাদ শুনে শ্রেষ্ঠ শিক্ষিকা নাছিমা আক্তার বলেন, নিজ কর্মের জন্য পদক পাওয়া অবশ্যই আনন্দের। তাঁকে এ পদক দেওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলের কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, “পদক বড় কথা নয়, শিক্ষার্থীদের সঠিক শিক্ষা দানের মাধ্যমে সু-শিক্ষিত জাতী গঠনের অংশিদার হওয়াই তাঁর প্রধান লক্ষ্য।”

উল্লেখ্য, নাছিমা আক্তার ২০১৪ সালের প্রধান মন্ত্রীর কার্যালয়ে এ,টু,আই প্রজক্টের অধীনে মাল্টিমিডিয়া কনটেন্ট প্রতিযোগীতায় প্রতিদ্বন্দ্বিতা করে বিভাগীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করার গৌরব অর্জন করেছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!