বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জুলাই, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ পৌরসভার পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন আয়োজিত পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন সহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবিতে সোমবার সকাল ৯-১ টা অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট নবীগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

দাবির সাথে একাত্মতা ঘোষণা করে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার স্বনামখ্যাত প্যানেল মেয়র-১ বিশিষ্ট সাংবাদিক এটিএম সালাম।

এসোসিয়েশনের সভাপতি ও উপসহকারী প্রকৌশলী মো. শহিদুল হক’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন’র সঞ্চালনায় দাবি সংবলিত বক্তব্য রাখেন পৌর সচিব মো. আজম হোসেন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, সাংগঠনিক সম্পাদক ও স্যানেটারি ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং সহকারী করআদায়কারী পৃথ্বিশ চক্রবর্ত্তী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, পৌরসভার সহকারী প্রকৌশলী ভবি মজুমদার, কর আদায়কারী আলহাজ্ব মোহাম্মদ ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, কার্য সহকারী মো. আবু মুসা, টিকাদান সুপারভাইজার এলেমান আহমেদ চৌধুরী, টিকাদানকারী বনানী দাশ, আছকির মিয়া, আহাদ মিয়া, আলহাজ্ব মো. আবু বকর, আশফাকুজ্জামান বাচ্চু, সম্পা রানী দাশ, গঙ্গেশ দাশ, নিকুঞ্জ দাশ, সাইদুর রহমান সহ সকল পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বক্তাগণ রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা, পেনশনসহ অন্যান্য সুযোগ সুবিধা প্রদানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি আহ্বান জানান। অন্যতায় আরো কঠোর কর্মসুচী দেয়া হবে। এদিকে নবীগঞ্জ পৌর সভার কর্মকর্তা-কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করায় গতকাল নাগরিকদের দৈন্যদিনের গুরুত্বপূর্ণ কাজ কর্ম ব্যাহত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!