সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে মাল্টিমিডিয়া প্রশিক্ষণ পরিদর্শনে উপ-পরিচালক মোঃ সফিউল আলম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৬ জুলাই, ২০১৭

মনিরুল ইসলাম শামিম ॥ বর্তমানে যাদের কাছে যত বেশী ইনফরমেশন থাকবে, তিনি তত বেশী শক্তিশালী। পেশীশক্তির দিন শেষ হয়ে গেছে। তাই সকল পেশার মানুষদেরকে আরো তথ্যসমৃদ্ধ হতে হবে। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, ‘আপনাদের আরো বেশী বেশী সাধনা করতে হবে, আরো বেশী বেশী স্টাডি করতে হবে। তথ্য-প্রযুক্তিতে দক্ষ না হলে আগামী দিনগুলোতে শিক্ষকতা করা কঠিন হয়ে যাবে। শনিবার (১৫ জুন) বাহুবল উপজেলার মাধ্যমিক স্তরের শিক্ষকদের একটি প্রশিক্ষণ পরিদর্শনকালে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ সফিউল আলম উল্লেখিত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ২০২১ সালের মধ্যে দেশে আরো অনেক কর্মসংস্থানের সুযোগ তৈরী হবে। দক্ষ ও যোগ্যরাই তখন সুযোগ পাবে। আর এই যুগোপযোগী কর্মী তৈরী করার দায়িত্ব আপনাদের।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর সহায়তায় এবং বাহুবল উপজেলা প্রশাসনের আয়োজনে মাল্টিমিডিয়া বিষয়ক প্রশিক্ষণটি অনুষ্ঠিত হচ্ছে। দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাই স্কুলে অনুষ্ঠিত প্রশিক্ষণটিতে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের ৬০ জন শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বাস্তবায়িত তিনদিন ব্যাপী এ কর্মশালাটি গতকাল শুক্রবার শুরু হয়ে আগামীকাল রবিবার শেষ হবে।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন কুমার সাহা, দীননাথ ইনস্টিটিউশন সাতকাপন মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক প্রণয় চন্দ্র দেব, পুটিজুরী এস.সি.উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পংকজ কান্তি গোপ, দীননাথ ইনস্টিটিউশনের সহকারী শিক্ষক মো: তাজ উদ্দিন, আদর্শ বিদ্যানিকেতন ভুলকোটের প্রধান শিক্ষক মোঃ মানিক মিয়া, ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্বপন চক্রবর্তী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!