বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে কয়েকদিনের বৃষ্টিপাতে উজান থেকে নেমে আসা ঢলের পানিতে প্লাবিত হচ্ছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ জুন, ২০১৭

শাহ মনসুর আলী নোমান : বিগত কয়েকদিনের বৃষ্টিপাতে ও উজান থেকে নেমে আসা ঢলের পানিতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার প্রমত্তা কুশিয়ারা বিধৌত লোকালয় ও এলাকা সমূহে বাড়ীঘর, শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজার, উপাসনালয় প্লাবিত হয়েছে। নবীগঞ্জ উপজেলার উত্তরাঞ্চলের দীঘলবাক, ইনাতগঞ্জ, আউশকান্দি ইউনিয়নে বন্যা পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে ও নতুন করে এলাকাসমূহ প্লাবিত হচ্ছে।

উপজেলার দীঘলবাক, গালিমপুর, মাধবপুর, রাধাপুর, কসবা, করিমপুর, শস্তিপুর, জামারগাঁও, কুমারকাদা, ফাদুল্লা, মথুরাপুর, পারকুল, বনগাঁও, হোসেনপুর, দূর্গাপুর ও তৎপার্শ্ববর্তী কুশিয়ারা বিধৌত লোকালয়ে লোকজন খুবই মানবেতর দিনাতিপাত করতেছেন।

unnamed

মেহনতি মানুষ কর্মসংস্থানের অভাবে এই পবিত্র রমজান মাসে প্রায় অনাহারে, অর্ধাহারে কালাতিপাত করতেছেন। দীঘলবাক ইউনিয়নে একদিকে কুশিয়ারা ভাঙ্গনে লোকজন প্রচ- ক্ষতিগ্রস্থ ও গৃহহীন, অন্যদিকে বন্যার ফলে অন্যের বাড়িতে আশ্রিত শ্রমজীবি লোকজন বিভিন্ন পানিবাহিত রোগের সাথে যুদ্ধ করছেন। ত্রাণ, বিশুদ্ধ পানি ও চিকিৎসার অভাবে উল্লেখিত এলাকার লোকজন খুবই কষ্টের মধ্যে আছেন।

556

জরুরী ভিত্তিতে প্রমত্তা কুশিয়ারা নদীর ভাঙ্গনরোধ ও বন্যার্তদের সাহায্য, ত্রাণ, বিশুদ্ধ পানি, ঔষধ নবীগঞ্জের বন্যার্তদের মধ্যে প্রদান করা প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!