বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরের বহরা ইউনিয়ন বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ মে, ২০১৭

মাধবপুর প্রতিনিধি : মাধবপুর উপজেলার বহরা ইউনিয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)এর ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত বহরা ইউনিয়ন পরিষদ হলরুমে কাউন্সিলারবৃন্দ ভোট প্রদান করেন।

কাউন্সিলে দায়িত্বরত নিবার্চন কমিশনার ধর্মঘর ইউনিয়ন বিএনপরি সাধারণ সম্পাদক আবিদ মাষ্টার জানান,৩৩ ভোট পেয়ে সভাপতি হিসাবে আবু হোসাইন মোঃ রাসেল শাহীন নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিধন্ধি আব্দুল জলিল ১২ ভোট পেয়েছে।

২১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে ইউনুছ মিয়া নির্বাচিত হয়েছে ,নিকটতম প্রতিধন্ধি আমজাদ আলী শাহীন পেয়েছে ২০ ভোট এবং শাহীন ভুইয়া পেয়েছে ৪ ভোট। ২৩ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে সাগর আলী নিকটতম প্রতিদন্ধি খাইরুল ইসলাম জালাল পেয়েছে ১৮ ভোট এবং আলী হায়দার পেয়েছে ৪ ভোট।

এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী মাষ্টার,পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ আজিজ,সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল রনি,সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান সোহাগ,যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী ফজলে ইমাম সুমন,সহ সাংগঠনিক সম্পাদক শামছুল ইসলাম মামুন,উপজেলা ছাত্রদলের সভাপতি মীর্জা এস এম ইশরাম,চৌমুহনী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ আলীম মীর বাদল,সাধারণ সম্পাদক ফরিদুর রহমান,সাবেক ছাত্রনেতা ইয়াকুব খান,ছাত্রদল সভাপতি হামিদুর রহমান,আক্তার হোসেন,মনিরুল ইসলাম মন্টি প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!