বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজারে চুরির ঘটনা নৈশ প্রহরী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ মে, ২০১৭

নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে চুরির ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে বাজারের নৈশ প্রহরী ইকরাম উদ্দিন(৪৫)কে আটক করেছে পুলিশ। সে ইনাতগঞ্জ ইউনিয়নের উমরপুর গ্রামের মৃত তরমুজ উল্লার পুত্র।

বুধবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত সোমবার রাতে ইনাতগঞ্জ বাজারের ব্যবসায়ী মসিক মিয়ার মুদি দোকানে সামনের সাটার ও তালা ভেঙ্গে চুরি সংঘটিত হয়।

খবর পেয়ে সকালে ইনাতগঞ্জ ফাঁড়ীর এসআই ধর্মজিৎ সিনহা বাজার কমিটির লোকজনের উপস্থিতিতে সামনের সাটার ভেঙ্গে চুরি সংঘটিত হওয়ায় নৈশ প্রহরীদের সন্দেহের তালিকায় নিয়ে আসেন। পরে এসআই ধর্মজিৎ সিনহা নিযুক্ত ৬জন নৈশ প্রহরীকে ফাঁড়ীতে নিয়ে যান। তাদের জিঞ্জাসাবাদ শেষে ৫জনকে বাজার কমিটির জিম্মায় ছেড়ে দিলেও ইকরাম উদ্দিনের কথায় সন্দেহের সৃষ্টি হলে তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

এসআই ধর্মজিৎ সিনহা জানান,আটককৃত ইশরাম উদ্দিনের বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। কাজীর বাজার দোকানে সংঘটিত চুরির সাথেও সে জড়িত আছে। রহশ্য উদঘাটন করতে ইকরাম উদ্দিনকে রিমান্ডে এনে জিঞ্জাসাবাদ করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!