রবিবার, ২৭ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পুলিশ এসল্ট বিস্ফোরক ও দ্রুত বিচার মামলায় বিএনপি’র ২৫ নেতাকর্মীর জামিন ॥ ৪ জন কারাগারে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে ২০ দলীয় জোটের টানা অবরোধ ও হরতাল চলাকালে নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা বিভিন্ন মামলায় বিএনপি’র ২৫ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ আমলী আদালত-১ এর বিচারক নিশাত সুলতানা এসব জামিন মঞ্জুর করেন। অপরদিকে একই অভিযোগে দায়ের করা মামলায় ৪ আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।
আদালত ও দলীয় সূত্র জানায়, পুলিশ এসল্ট, বিস্ফোরক ও দ্রুত বিচার আইনে পুলিশের দায়ের করা ৩টি মামলায় উচ্চ আদালত থেকে জামিনপ্রাপ্ত বিএনপি ও অঙ্গ সংগঠনের ২৯ নেতাকর্মী গতকাল আদালতে হাজির হন। এ সময় জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান, সাধারণ সম্পাদক এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহিনসহ অর্ধশতাধিক আইনজীবী তাদের জামিনের জন্য আবেদন করেন। বিজ্ঞ বিচারক শুনানী শেষে পৌর কাউন্সিলর আব্দুল আউয়াল মজনু, জেলা যুবদল সভাপতি আজিজুর রহমান কাজল, জেলা ছাত্রদল আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম বাবুল, মহসিন সিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহিদুল আলম জাক্কু, সদর থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ আলম রিপন, পৌর শ্রমিকদলের সভাপতি জয়নাল আবেদীন, দৈনিক আজকের হবিগঞ্জের সার্কুলেশন ম্যানেজার মোঃ শাহজাহান মিয়া সহ ২৫ জনকে জামিন প্রদান করেন।
অপরদিকে বিস্ফোরক মামলার আসামী পৌর কাউন্সিলর মাহবুবুল আলম হেলাল, যুবদল নেতা আব্দুল মান্নান, ছাত্রদল নেতা ইমরানসহ ৪ জনের জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!