বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে মুক্তিযোদ্ধার ভূমি দখল করে বাউন্ডারী নির্মাণ ॥ আদালতের নিষেধাজ্ঞা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০১৭

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়ার ভূমি জোরপূর্বক দখল করে বাউন্ডারী ওয়াল নির্মাণ করেছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে তিনি মঙ্গলবার (১৮ এপ্রিল) হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে বিচারক জবরদখলকারীদের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আদেশ দিয়েছেন।

আদেশে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জকে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ দেয়া হয়েছে। আদেশটি গতকালই থানায় পৌঁছেছে বলে বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া জানিয়েছেন।

বাহুবলের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামে বসবাস করেন। তার বাড়ির পার্শ্ববর্তী কন্দর্পপুর মৌজার ৩৭১/১ খতিয়ানভূক্ত ৬০০ ও ৬০৬ দাগের চারা ও বাড়ি রকম ভূমির একাংশে পার্শ্ববর্তী ভূমি মালিক মৃত জাফর আলীর পুত্র ফারুক মিয়া ও তার ভাইরা জোরপূর্বক বাউন্ডারী ওয়াল নির্মাণ করে। এতে তিনি বাঁধা দেন এবং স্থানীয় পুলিশকে অবগত করেন। তাতে কাজ না হলেও তিনি আদালতের স্মরণাপন্ন হন। আদালতে মামলাটি পরিচালনা করেন এডভোকেট জিলু মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!