বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে আওয়ামীলীগ নেতা মিলাদ গাজীর সাথে অশালীন আচরনের প্রতিবাদে সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ এপ্রিল, ২০১৭

নবীগঞ্জ (হবিগঞ্জ)সংবাদদাতা: আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা, প্রাক্তন মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজী’র জেষ্ট পুত্র দেওয়ান শাহনেওয়াজ মিলাদ (মিলাদ গাজী) এর সাথে উপজেলার পাঞ্জারাই গ্রামের সফিকুর রহমান সফিক অশালীন আচরনের খবরে এবং ঘটনার প্রতিবাদে রবিবার নবীগঞ্জ জে কে হাইস্কুল প্রাঙ্গনে বেলা ৩টায় আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের নবীগঞ্জ উপজেলা, পৌর, সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দের সমন্বয়ে এক জরুরী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌরীর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আবুল ফজল,জেলা আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ মিলাদ গাজী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, আব্দুল মুহিত চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক আবু সিদ্দীক, এডভোকেট ফারুক আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, রবীন্দ্র কুমার পাল, উপজেলা যুবলীগ আহ্বায়ক ফজলুল হক চৌধুরী সেলিম, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, কাউন্সিলর আব্দুস সালাম, লোকমান খান, প্যানেল মেয়র-১ এটিএম সালাম, কাউন্সিলর জাকির হোসেন, মাক্কু চৌধুরী, খয়রুল বশর চৌধুরী, ওহি দেওয়ান চৌধুরী, আব্দাল করিম, আউয়াল মিয়া, ইকবাল আহমদ বেলাল, মাজহারুল ইসলাম অপু, সোফায়েল আহমদ, হাফিজুর রহমান মিলান, জুয়েল আহমদ, আল আমীন, মানিক দাশ, হুমায়ুন চৌধুরী, জাবেদ আহমদ, নেছার আহমদ জুগলু, ইকবাল হোসেল, এটিএম রুবেল, মনসুর আহমদ ও হারুন খান প্রমূখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়নের সভাপতি,সাধারন সম্পাদক বক্তব্য রাখেন।

সভায় রবিবার ৬টার মধ্যে সফিককে গ্রেফতারের আল্টিমেটাম দেয়ার পরও গ্রেফতার না করায় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেন। সভায় নবীগঞ্জ থানার ওসি তদন্ত ইকবাল হোসেন বলেন,সফিকের গ্রামের বাড়ীসহ সন্বাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। তাকে পাওয়া যায়নি। মোবাইল ট্রাকিং করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এজন্য তিনি সময় চেয়েছেন। আগামী বৃহস্পতিবার পরবর্তী প্রতিবাদ সভার আহবান করা হয়েছে।

উল্লেখ্য,আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা, প্রাক্তন মন্ত্রী মরহুম দেওয়ান ফরিদ গাজী’র জেষ্ট পুত্র দেওয়ান শাহনেওয়াজ মিলাদ মিলাদ গাজী) এর সাথে শনিবার বিকেলে উপজেলার পাঞ্জারাই গ্রামের সফিকুর রহমান সফিক অশালীন আচরন করে। প্রতিবাদে দলীয় নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ রাস্তায় নেমে আসলে প্রায় ২ ঘন্টা পুরো শহর অচল হয়ে পরে।

এক পর্যায়ে প্রতিবাদী লোকজন সফিক মিয়ার বাসা ঘেরাও করে তাকে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে ওসি (তদন্ত) ইকবাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গেইটের তালা খোলে সফিক মিয়ার বাসা তল¬াশী করে না পাওয়ায়, রাতের মধ্যেই সফিক’কে গ্রেফতারের আশ^াস দিলে এবং সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসে।

এদিকে তাৎক্ষনিক ভাবে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মী এক জরুরী সভায় মিলিত হয়ে আজ রবিবার ভোর ৬ টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দেন।
। পরে পুলিশ সফিক মিয়াকে গ্রেফতারের আশ^াস দিলে পরিস্থিতি শান্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!