বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৫৮ লাখ টাকা ব্যয়ে পানিউমদায় সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন এমপি কেয়া চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ এপ্রিল, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি ॥ এমপি কেয়া চৌধুরীর ৫৮ লাখ টাকা বরাদ্দে নবীগঞ্জ উপজেলার পানিউমদা থেকে সমশেরগঞ্জ পর্যন্ত সাড়ে ৩ কিলোমিটার সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে।

জননেত্রী শেখ হাসিনা সরকারের উপহার হিসেবে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ কাজের উদ্বোধন করেন।

এ উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, তৃণমূল লোকজনের দুর্ভোগ লাঘব করতে জননেত্রীর কাছ থেকে বরাদ্দ নিয়ে আসি। বরাদ্দক্রমে এ সড়কে কাজ শুরু করেছি। এলাকার উন্নয়ন নিয়ে ভাবতে হবে না। আমি আপনাদের পাশে রয়েছি।

এর প্রমাণ আপনারা পাচ্ছেন। এ সময় পানিউমদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইজাজুর রহমান, ইউনিয়ন আওয়আমীলীগের সহ-সভাপতি ও পানিউমদা বাজার কমিটির সহ-সভাপতি মোঃ আনিছ মিয়া, যুবলীগের সভাপতি এখলাছ মিয়া, সাধারণ সম্পাদক মুহিত মিয়া, প্যানেল চেয়ারম্যান আরজত আলী, আওয়ামীলীগ নেতা খসরু মিয়া, মহিলা মেম্বার হামিদা বেগম, পারভীন আক্তার সহ আওয়ামী পরিবারের নেতাকর্মী, তৃণমূলের শত শত লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!