বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলর সংঘর্ষে নিহত ১ আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ)নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি এলাকায় মাল বুঝাই ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে আহত হয়েছে ৩জন ।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে বানিয়াচং থেকে কাগাপাশা হয়ে একটি মোটরসাইকেল যোগে ৪জন মিলে নবীগঞ্জের ইমামবাড়ী বাজারে জনৈক্য ব্যক্তির বাড়ী ও পাশ্ববর্তী বানিয়াচং উপজেলার ঘুনই গ্রামে যাওয়ার উদ্যেশ্যে রওয়ানা দেয়।

এসময় হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের ইমামবাড়ির তিমিরপুর নামকস্থানে পৌঁছামাত্রই ট্রাক ও মোটর সাইকেলের মধ্য মুখোমুখি সংঘর্ষ হয় এসময় ঘটনাস্থলেই বানিয়াচং উপজেলার পশ্চিম বাগ গ্রামের জনৈক মইনুল ইসলাম (২৫) নামে যুবকের মৃত্যু হয় । এঘটনায় আহত হয়েছে একই এলাকার সাদেক মিয়া (২৪), হাফিজুর রহমান (২৫) ও মোটরসাইকেল চালক রাসেল আহমদ (২৬)।

আহতদের মধ্যে দুইজনকে আশংকজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ সময় নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কে প্রায় আধঘন্টা সময় যানচলাচল বন্ধ থাকে । এ সময় ট্রাক চালক পালিয়ে যায় । ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই পলাশ চন্দ্রের নেতৃত্ত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন এবং লাশ উদ্ধার করে ঘাতক ট্রাককে আটক করে থানায় নিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!