শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ ব্যবসায়ী কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠানে পৌর মেয়র ছালেক মিয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ এপ্রিল, ২০১৭

মোঃ আব্দুল হক রেনু, শায়েস্তাগঞ্জ থেকেঃ শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া বলেছেন, শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ হবিগঞ্জ রোডের সকল ব্যবসায়ীদের উন্নয়নের স্বার্থে নতুনব্রীজ হতে পুরান বাজার রাস্তাটি অচিরেই যানজট মুক্ত করা হবে।

এরাস্তাটিতে যানজট থাকার কারনে বিভিন্ন সময়ে মারাত্মক দূর্ঘটনা সংঘঠিত হচ্ছে। রাস্তার উভয় পার্শ্বে অতিরিক্ত ট্রাকসহ অন্যান্য যানবাহন দাঁড় করিয়ে রাখার ফলে এ রাস্তা দিয়ে ঝুকিপূর্ণ অবস্থায় অন্যান্য যানবাহন চলাচল করছে।

যে কোন সময় বড়ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। অন্য দিকে রাস্তার পার্শ্বে যানবাহন দাঁড় করিয়ে রাখার ফলে রাতের আধাঁরে চুরি ডাকাতির ঘটনা ঘটছে। এতে ব্যবসায়ীরা শান্তিপূর্ণ ভাবে তাদের ব্যবসা পরিচালনা করতে পারছেন না। তিনি বলেন, নতুনব্রীজ পুরান বাজার রাস্তাটি উন্নয়নের জন্য অচিরেই পৌরসভার পক্ষ থেকে রাস্তার বিভিন্ন স্থানে লাইট স্থাপন করা হবে। রাস্তাটি পরিষ্কার পরিচ্ছন্ন করা হবে।

রাস্তার পাশে সরকারী জায়গায় পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মাণ করা হবে এবং যানজট মুক্ত রাখার জন্য ৭ কোটি টাকা ব্যয়ে মহাসড়কের পাশে পৌর ট্রাক টার্মিনাল নির্মাণ করা হবে।

নতুনব্রীজ পুরান বাজার রাস্তাটি যানজট মুক্ত রাখার জন্য তিনি শায়েস্তাগঞ্জ থানা ও চুনারুঘাট থানা পুলিশ প্রশাসনের প্রতি সার্বিক সহযোগিতা কামনা করেছেন। জঙ্গি নির্মুলে সকলকে ঐক্যবদ্দভাবে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা ও সকলকে সচেতন থাকার জন্য আহবান জানান ।

স্কুল কলেজ ও মাদরাসা পড়–য়া সকল পরিবারের সন্তানদের প্রতি কড়ানজর রাখার জন্য সকলের প্রতি আহবান জানান। শায়েস্তাগঞ্জ থেকে মাদক ব্যবসায়ী ও জোয়ারীদের নির্মুল করার জন্য সকলকে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

দেশের বিভিন্ন স্থান থেকে নামধারী গানের শিল্পী পরিচয়ে শায়েস্তাগঞ্জের বিভিন্ন বাসা বাড়িতে ভাড়া নিয়ে এক শ্রেণীর মহিলারা বসবাস করছে। এদের দ্বারা সমাজে বিভিন্ন অপকর্ম সংঘঠিত হচ্ছে। অন্য দিকে যুবসমাজকে তারা ধংস করে দিচ্ছে। এদেরকে শায়েস্তাগঞ্জ থেকে তাড়িয়ে দিতে হবে। তা না হলে যুব সমাজকে রক্ষা করা যাবে না।

তিনি শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ হবিগঞ্জ রোডের ব্যবসায়ী কল্যাণ সমিতির সকল নেতৃবৃন্দকে যে কোন সমস্যা সমাধানের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে তিনি নবাগত কমিটিকে শপথবাক্য পাঠ করান এবং কমিটি পরিচয় করিয়ে দেন।

তিনি গত শুক্রবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ হবিগঞ্জ রোডের ব্যবসায়ী কল্যাণ সমিতির দায়িত্ব হস্তান্তর ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথা গুলো বলেন। ইতালি প্রবাসী ও বিদায়ী সভাপতি আলহাজ্ব এস রহমান চৌধুরীর সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী হাফেজ মহসীন এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন হাফেজ মহসীন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী দরছ আলী খাঁন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চুনারুঘাট পৌরসভার মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু বলেন, নতুনব্রীজ ব্যবসায়ী কল্যাণ সমিতির যে কোন কাজে আমি সার্বিক সহযোগিতা করব। সকল ব্যবসায়ীদের যে কোন সমস্যা সমাধানে তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্যে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ আজমীরুজ্জামান সকল ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, নতুনব্রীজ হবিগঞ্জ রোডের ব্যবসায়ীরা তাদের ব্যবসা পরিচালনার ক্ষেত্রে যদি কোন ধরনের সমস্যার সৃষ্টি হয় তাহলে চুনারুঘাট থানা পুলিশ প্রশাসনকে অবগত করলে আমরা আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করব। তিনি বলেন, শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ ও আশপাশের এলাকায় যদি অপরিচিত কোন ব্যক্তি গভীর রাতে একা চলাফেরা করে, দীর্ঘদিন ধরে এলাকায় বাসা নিয়ে থাকে, দিনের বেলায় বাসা তালাবদ্ধ করে রাখে, অপরিচিত লোকদের যে কোন বাসায় আনাগোনা এসব দৃশ্য চোখে পড়া মাত্রই চুনারুঘাট থানা পুলিশকে আপনারা অবগত করবেন আমরা প্রশাসনিকভাবে সার্বিক সহযোগিতা করব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, সাধারন সম্পাদক কে এম আনোয়ার হোসেন, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন খন্দকার, শায়েস্তাগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি হাজী এম এ কাইয়ুম, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ পৌর কাউন্সিলর মোঃ তাহির মিয়া, আলহাজ্ব খলিলুর রহমান মাস্টার, শায়েস্তাগঞ্জ থানার এস আই সামিউল আলম প্রমূখ। শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাহবুবুর রহমান খাঁন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!