মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাজ্যে আওয়ামীলীগ চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার স্বাধীনতা দিবস উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭

ফখরুল আলম, বিশেষ প্রতিনিধি, যুক্তরাজ্যে থেকে:- বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এবং বঙ্গবন্ধুর জীবনী পরবর্তী প্রজ¤েœর কাছে পৌঁছে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করে এবং বিনম্্র শ্রদ্ধা আর ভালবাসা জানিয়ে গনহত্যা দিবস ও মহান স্বাধীনতা দিবস পালন করেছে যুক্তরাজ্যে আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখা।

গত সোমবার রাতে নর্থওয়েলস এর কেনারপন শহরের একটি রেষ্টুরেন্টে মহান স্বাধীনতা ও জাতিয় দিবসের ৪৬তম প্রতিষ্টাবার্ষিকী পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। আওয়ামীলীগ এর চেশিয়ার এন্ড নর্থওয়েলস শাখার সভাপতি আব্দুস ছালামের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাকিম আলীর পরিচালনায় অনুষ্টিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিরাজুল ইসলাম ।

436

সভা শুরুতেই সকল শহিদদের স্মরণে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা সহ সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত আমার সোনার বাংলা পরিবেশিত হয়।

সভায় বক্তারা বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও বাংলাদেশের মহান মুক্তিযোদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে এবং আগামী প্রজ¤েœর কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার অনুরোধ করেন।

১৯৭১ এর বীর শহীদদের সংগ্রামী চেতনায় উদ্ধুদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ পরিনত করতে যার যার জায়গা থেকে কাজ করার জন্যে যুক্তরাজ্যে প্রবাসীদের প্রতি উদাত্ত আহ্বান ও জানান বক্তারা।

সভায় বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- এটিএম লোকমান, শাহজানুর রাজা, মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ চৌধুরী, ইমরুল হক হিরক, আলতাব মিয়া সাঈদ, ফখরুল ইসলাম, শফিকুর রহমান, ওয়াহিদ, মিছবাহ, ফরিদ মিয়া, আব্দুল হালিম প্রমুখ।

সভায় চেস্টার, ম্যানচেষ্টার, লিভারপুল, ওল্ডহাম, মার্সিসাইড, নর্থওয়েলস সহ বিভিন্ন শহরের বিপুল সংখ্যক নেতা কর্মীরা এতে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!