মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৬ ব্যবসা প্রতিষ্টান পুড়ে ছাই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৭

সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ মধ্য বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

গতকাল বুধবার রাতে এঘটনা ঘটে। খবর পেয়ে নবীগঞ্জের ফায়ার সার্ভিসের একদল কর্মী ও স্থানীয় লোকজনের সহযোগিতায় প্রায় ২ঘন্টা প্রাণপণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গতকাল বুধবার রাত সোয়া ১০টার দিকে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার জন্য রওয়ানা দেয়। প্রতিমধ্যে হঠাৎ একজন দেখতে পান আশরাফুলের দোকানে দাউ দাউ করে আগুন জ্বলসে দেখে মুর্হুতেই সে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর জন্য তারা আপ্রায়ন চেষ্টা করেন। কিন্তু আগুনের লেলিহান শিখায় মুর্হুতেই ৬টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জের ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা হচ্ছে, ইজাজুলের রড সিমেন্টের দোকান, আমিনুলের চালের দোকান, আশরাফুলের কাপড়ের দোকান, সঞ্জয়ের সেলুন, পবিত্র রায়ের পান-সুপারীর দোকান ও জয়নাল মিয়ার ভেরাইটিজ ষ্টোর। উল্লেখিত ব্যবসায়ীরা ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের মরহুম আতাউর রহমান ও ইছুবপুর গ্রামের জয়েদুল ইসলামের দোকান ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন।

অগ্নিকান্ডের খবর পেয়ে নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ, থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন খান, ইনাতগঞ্জ ইউপি চেয়ারম্যান বজলুর রশীদ, ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ধর্মজিৎ সিনহা সহ এলাকার স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!