সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্র প্রর্দশনী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : উদ্বোধনী প্রদর্শনীতে হবিগঞ্জের গুনিজন, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সাধারন জনগনের প্রশংসা কুড়িয়েছে বাউল সাধক শাহ্ আব্দুল করিমের জীবনভিত্তিক চলচ্চিত্র ‘রঙ্গের দুনিয়া’।

১ ঘন্টা ৪২ মিনিটের পূর্নদৈঘ্য চলচ্চিত্রটি দেখে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র বলেন, বৃহত্তর সিলেট মরমী ভাবনায় উর্বর একটি অঞ্চল। শাহ আব্দুল করিম সিলেট তথা বাংলার ভাব জগতের এক উজ্জ্বল নক্ষত্র। তার জীবন নিয়ে হবিগঞ্জের পরিচালক ও কলাকুশলীরা এক দুঃসাহসী কর্ম সম্পাদনা করেছেন। আমি মনে করি ‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্রটি শুধুমাত্র জাতীয় পর্যায়ে নয়, আন্তর্জাতিক পর্যায়েও আলোচিত হওয়ার যোগ্যতা রাখে।

মঙ্গলবার (৩১ জানুয়ারী) সন্ধ্যায় স্থানীয় আরডি হলে বাউল সাধক শাহ্ আব্দুল করিমের জীবনভিত্তিক চলচ্চিত্র ‘রঙ্গের দুনিয়া’র উদ্বোধনী প্রদর্শনীতে প্রধান অতিথির বক্তৃতা কালে তিনি এ কথাগুলো বলেন। প্রর্দশনীর পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় বিশেষ অতিথি ছিলেন ছবিটির প্রযোজক গোলাম আনিস চৌধুরী ও মুকিত চৌধুরী।

প্রদর্শনী পরবর্তী আলোচনায় অংশ নেন হবিগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, ডাঃ মোঃ জমির আলী, সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, কবি ও কলামিস্ট তাহমিনা বেগম গিনি, শিশু সংগঠক বাদল রায়, সাংবাদিক রুহুল হাসান শরীফ, এডভোকেট হুমায়ন কবির সৈকত, কবি শরদিন্দু ভট্টাচার্য টুটুল, বাপা জেলা শাখার সাধারন সম্পাদক তোফাজ্জল সোহেল, প্রগতি লেখক সংঘ হবিগঞ্জের সাধারন সম্পাদক, তানসেন আমীন প্রমুখ।

‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্রে শাহ আব্দুল করিমের শৈশব, যৌবন ও পরিনিত বয়সের বিভিন্ন পর্যায়ের সাধনা এবং সংগ্রামের চিত্রগুলো উঠে এসেছে। সিদ্দিকী হারুনের কাহিনী ও চিত্রনাট্য এবং তরুন নির্মাতা মোক্তাদির ইবনে ছালামের পরিচালনায় নির্মিত ‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্রটি ইতিমধ্যে বিভিন্ন গনমাধ্যমে আলোচিত হয়েছে।

পরিচালক মোক্তাদির ইবনে ছালাম বলেন, আমার জীবনের বড় রকমের একটি সংগ্রামের ফসল এই ছবি। আমি হবিগঞ্জের সন্তান। তাই হবিগঞ্জে উদ্বোধনী প্রদর্শনীর মাধ্যমেই এই চলচ্চিত্রের যাত্রা শুরু করেছি।

‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ চরিত্রসমূহে অভিনয় করেছেন খাইরুল আলম সবুজ, ঝুনা চৌধুরী, আগুন, স্বাধীন খসরু, আব্দুল আজীজ, শিরিন বকুল, শানারাই দেবী শানু, আশিকসহ হবিগঞ্জের একদল নাট্যকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!