মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে গরিব অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭

সানিউর রহমান তালুকদার / ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে : অসহায় গরীব শীতার্ত বৃদ্ধ-বৃদ্ধা, নারী-পুরুষদের মধ্যে নবীগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে আউশকান্দিতে শতার্ধীক লোকজনের মধ্যে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহা সড়কের শহীদ কিবরিয়া চত্ত্বর সংলগ্ন রহমান সুপার মার্কেটে গরিব, অসহায় দুস্থদের মধ্যে শীত বস্ত্র বিতরন করেন, নবীগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট রফি চৌধুরী, চৌধুরী ফয়ছল সোয়েব, লানিং পয়েন্ট একাডেমীর পরিচালক কাজী আব্দুল বাছিত, সামাজিক সংগঠন সেবা’র প্রতিষ্ঠাতা পরিচালক শিহাব আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ও চ্যানেল এস নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম, ব্যবসায়ী রকি পারবেজ, লন্ডন প্রবাসী দিলাওর হোসাইন, ব্যবসায়ী সইদুল ইসলাম, জুয়েল আহমদ সহ স্থানীয় ব্যবসায়ী ও সামাজিক নেতৃবৃদ্ধ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!