মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামীলীগ ক্ষমতায় আসলে মানুষ পেট ভরে ভাত খেতে পারে …নবীগঞ্জে এম.পি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭

সানিউর রহমান তালুকদার / ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদ সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠান ও দোয়া মাহফিল সম্পূর্ণ হয়েছে।

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে মানুষ পেট ভরে ভাত খেতে পারে আওয়ামীলীগ সরকার বছরের প্রথম দিনে প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত বিনামূল্যে বই বিতরণের পাশাপাশি বিনামূল্যে সার,বীজ বিতরণ করে যাচ্ছে এছাড়াও প্রতিটি ইউনিয়ন পরিষদে এখন তথ্য সেবা,কৃষি সেবা,সহ আরোও বিভিন্ন উন্নয়ন মূলক সেবার ব্যবস্থা করে দিয়েছে এই আওয়ামীলীগ সরকার আগে হবিগঞ্জ জেলা বললে আশে-পাশের জেলার মানুষ চিনতো না এখন এই হবিগঞ্জ জেলা শিল্প নগরী হিসেবে পরিচিতি লাভ করছে এই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসলে চারিদিকে শুধু উন্নয়ন চোখে পড়ে এবছরেই ঢাকা সিলেট মমহা সড়ক চার লাইন করার কাজ শুরু হবে।

রবিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদ সংস্কার কাজের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও গজনাইপুর ইউপি চেয়ারম্যান এমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন (হবিগঞ্জ-লাখাই) আসনের সংসদ সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব আবু জাহির এম.পি উক্ত উদ্বোধন ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু এম.পি, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী,হবিগঞ্জ জেলা পরিষদের ৬নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য এড. সুলতান মাহমুদ, এছাড়াও উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম,গজনাইপুর ইউপির সাবেক চেয়ারম্যান শাওনেয়াজ,দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার
নিবার্হী সম্পাদক মুরাদ আহমদ,কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ,উপজেলা আওয়ামীলীগ ত্রাণ ও সমাজ বিষয়ক সম্পাদক সাবের আহমেদ চৌধুরী, গজনাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য,সংরক্ষিত সদস্য সহ অত্র ইউনিয়নের বিশিষ্ট মুরুব্বী,আওয়ামী যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন সংগঠনের অসংখ্য নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!