শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে চেতনা ৭১ যুবসংঘের শীতবস্ত্র বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০১৬

এস.এইচ.লিমন,চুনারুঘাট থেকে: চুনারুঘাটের শানখলা ইউনিয়নের শাকির মোহাম্মদ বাজারে চেতনা ৭১ যুবসংঘের পক্ষ থেকে ২য় বারের মত শীতবস্ত্র বিতরন করা হয়।

উক্ত শীতবস্ত্র বিতরন অনুষ্টানে সভাপতিত্ব করেন জনাব আবু বকর তরফদার (রায়হান) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবু তাহের।

%e0%a7%a8%e0%a7%aa%e0%a7%af
এছাড়া ও আরো উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সজল দাশ, ৫নং শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সবুজ তরফদার,৫ নং শানখলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব শফিক মিয়া তরফদার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাকিবিল্লাহ তরফদার সহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ সহ স্থানীয় সাধারন জনগন।

উক্ত অনুষ্ঠানে চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবু তাহের প্রধান অতিথির বক্তব্যে শাকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ে ২,০০,০০০ (দুই লক্ষ টাকা) এবং চেতনা ৭১ নামে একটি শহীদ মিনার স্থাপনের জন্য ৫০০০০ টাকার অনুধান দিয়ে যান ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!