মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সুফিয়া মতিন ডিগ্রী কলেজে সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ নভেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ের একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠান সুফিয়া মতিন মহিলা ডিগ্রি কলেজের নবনির্মিত ভবনের ৩য় ও ৪র্থ তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, কলেজ প্রতিষ্ঠাতা মহোদয়ের সংবর্ধনা প্রদান ও একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) সকাল ১০টায় সুফিয়া মতিন মহিলা ডিগ্রি কলেজের আয়োজনে কলেজ প্রাঙ্গণে গভর্নিং বডির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খানের সভাপতিত্বে ও প্রভাষক তামান্না মিয়াজী ও বিনয় গোপের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদান করেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

সংবর্ধিত ব্যক্তিত্ব হলেন সুফিয়া মতিন মহিলা ডিগ্রি কলেজ ও সুফিয়া মতিন টেকনিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা এম এ মতিন খান (ও বি ই) ও সুফিয়া আক্তার খান।

সংবর্ধিত অতিথি ছাড়াও বক্তব্য রাখেন সিলেট জামেয়া কলেজের উপাধ্যক্ষ সেলিনা মুসা, আনতারা তাসনিম তিন্নি, সাগরিকা খানম মিম, সুখি আক্তার ও নুরুন্নাহার আক্তার।

এম এ মতিন খান (ও বি ই) তার বক্তব্যে আগামী পাঁচ বছরের মধ্যে অত্র কলেজে মাস্টার্স কোর্সসহ ছাত্রীনিবাস ও প্রতি বছরে দুইটি করে অনার্স কোর্স চালু করার আশ্বাস প্রদান করেন। পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করার জন্য কলেজ অভ্যন্তরে পুকুর, মিনি মাঠ তৈরি করে দেয়ার কথাও বলেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, আইন কমিশনের সিনিয়র সহকারি সচিব, যুগ্ম জেলা ও দায়রা জজ সামসুদ্দিন মাসুম,হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ জাহানারা বেগম, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমূল্য কুমার চৌধুরী, বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া।

সভায় স্বাগত বক্তব্য রাখেন অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছালামত আলী খান। সংবর্ধিত ব্যক্তিদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন দ্বাদশ শ্রেণির ছাত্রী সুমি আক্তার। নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন একাদশ শ্রেণির ছাত্রী সানজিদা আক্তার স্মৃতি।

সভা চলাকালীন সময়ে প্রধান অতিথি, সংবর্ধিত ব্যক্তিত্ব ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষার্থীবৃন্দ। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আইডিয়াল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ ও গভর্নিংবডির সদস্য আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল ভুষণ রায়। সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন নাদিয়া আক্তার ও গীতা পাঠ করেন মিতালী রাণী দাস।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চ্যানেল আই সেরা কন্ঠের শিল্পী তন্নী রায়, বানিয়াচংয়ের উদীয়মান শিল্পী রাজীব ভট্টাচার্য, সানজানা খানসহ কলেজের কয়েকজন শিল্পী সংগীত পরিবেশন করেন। কলেজ গভর্নিং বডির সদস্য, শিক্ষার্থী, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ছাড়া ও হাজার হাজার দর্শক উপস্থিত থেকে এই মনোমুগ্ধকর সঙ্গীতানুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!