বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মিনাজপুর ডেভেলাপমেন্ট এসোসিয়েশন এর ত্রি-বার্ষিক সম্মেলন II জহুরুর রহমান মতিউর সভাপতি- খয়রুল ইসলাম নুনু সম্পাদক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০১৬

ফখরুল আলম, বিশেষ প্রতিনিধি:- বাংলাদেশের ঐতিহ্যবাহী হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার মিনাজপুল এলাকার হতদরিদ্র মানুষের পাশে দাড়াঁনোর দৃঢ প্রত্যয় নিয়ে সোমবার বৃটেনের বিভিন্ন শহর থেকে আসা প্রবাসী মিনাজপুল বাসীর স্বত:স্ফুর্ত অংশ গ্রহনে বার্মিংহামের বিয়া লাউঞ্জে অনুষ্টিত হল বার্ষিক সাধারন সভা ।

জহুরুর রহমান মতিউর সভাপতিত্বে এবং খয়রুল ইসলাম নুনু ও আশরাফূল ইসলাম দুলালের এর পরিচালনায় অনুষ্টিত সভায় পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন দুরুদ মিয়া।

সভাপতির শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে সাধারণ সম্পাদক বিগত মেয়াদের সংগঠনের বিভিন্ন কার্যক্রমের বর্ননা উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন
আলোচনা সভায় বক্তব্য রাখেন আব্দুল আলী, আব্দুল আহাদ, নুরুল খাছ রিপন, সাংবাদিক ফখরুল আলম, বদরুল আলম, আব্দুর রব, ফয়জুল ইসলাম রিপন, শামীম আহম্মদ, মনছুর আলম, লুৎফুর রহমান, আলমগীর, আবুল আজিজ,সাইদুল হক প্রমুখ।
145

উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে জহুরুর রহমান মতিউর কে সভাপতি, খয়রুল ইসলাম নুনু কে সাধারণ সম্পাদক এবং বদরুল আলম কে কোষাধ্যক্ষ করে আগামী ৩ বছরের মেয়াদের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্য্যকরী কমিটি ঘোষনা গঠন করা হয়।

এই নতুন কমিটি মিনাজপুল এলাকার উন্নয়নে বলিষ্ট ভুমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন নেতৃবৃন্দরা। কমিটির অন্যরা হলেন-সহ সভাপতি আশরাফুল ইসলাম দুলাল,সহ সাধারণ সম্পাদক নুরুল কাছ রিপন, সহ অর্থ সম্পাদক আব্দুর রব, সাংগঠনিক সম্পাদক আবুল আলমীর, পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম চৌধুরী। এবং সম্মানিত সদস্যবৃন্দ হলেন- জিল্লুল হক চৌধুরী,আব্দুল আজিজ,উকিল মিয়া, দুরূদ মিয়া , মানিক মিয়া।

নব গঠিত কার্য্যকরী কমিটির সিদ্ধান্ত মোতাবেক মিনাজপুল গ্রামে ৩০টি গরীব পরিবারের কাছে একটি করে পাকা (রিং) টয়লেট নির্মাণ সহ গ্রামের একটি গরীব ক্যান্সার আক্রন্ত ছেলের চিকিৎসার জন্যে পঞ্চাশ হাজার টাকা প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!