শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে মৎস ফিশারিতে দুগন্ধযুক্ত খাবার দেওয়ায় পড়াশোনায় মারাত্মক ব্যাঘাত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ নভেম্বর, ২০১৬

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কের মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে মৎস ফিশারিতে দুগন্ধযুক্ত খাবার দেওয়ায় বিদ্যালয় এলাকায় দুগন্ধ ছড়ানোর কারনে শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের ক্লাশ করতে মারাত্মক সমস্যার সৃস্টি হচ্ছে। ফিশারীর দুগন্ধযুক্ত খাবারের ছিটিয়ে দেওয়ার কারনে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা বমিকরে অসুস্থ হয়ে পড়ছে। এ নিয়ে এলাকার অভিভাবক ও সাধারন মানুষের মাঝে অসন্তোষ বিরাজ করছে।

জানাযায়, নবীগঞ্জ-ইনাতগঞ্জ সড়কের মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে মৎস ফিশারি লীজ নেয় বাহুবল উপজেলার শফিক মিয়া নামের জনৈক ব্যক্তি। লীজ নেওয়ার পর থেকেই বছরকালেরও বেশী সময় ধরে সেখানে অন্যান্য খাবারের সাথে দুগন্ধযুক্ত মাছের খাবার ব্যবহার করে আসছে। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে আসলে খামারের লীজদার শফিক মিয়াকে এসব দুগন্ধযুক্ত খাবার না দেওয়ায় জন্য কয়েকবার বলেন।

কিন্তু এ কথায় কর্নপাত না করে শফিক মিয়া দীর্ঘদিন যাবত তা চালিয়ে যায়। ফলে প্রতিনিয়ত বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা বেশ কয়েকদিন বমি করে বিদ্যালয়ে এসে অসুস্থ হয়ে পড়েন। গতকাল সোমবার দুপুরে আবার ও এ দুগন্ধক্ত খাবার ফিশারিতে দিলে শিক্ষক ও শিক্ষার্থীরা বমি করলে বিদ্যালয় থেকে চলে যান।

বিদ্যালয়ের একজন শিক্ষক জানান, যেদিনই এ ফিশারিতে মাছের এ দুগন্ধযুক্ত খাবার প্রদান করেন সেদিন বিদ্যালয়ে ক্লাশ করা দুরের কথা ঠিকে থাকাই মুশকিল । তাই এ অবস্থা থেকে উত্তরনের জন্য তারা উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!