সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কামাল উদ্দিন উবাহাটার নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬

এস আর রুবেল মিয়া, চুনারুঘাট থেকে॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের দুর্গাপুর বাজার এলাকার নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ কামাল উদ্দিন।

বুধবার দুপুর ২টায় বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত করার লক্ষে প্রধান শিক্ষক অরবিন্দু দত্তের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আঃ হামিদ, বিদ্যালয়ের জমি দাতা সদস্য মোঃ কামাল উদ্দিন, অভিভাবক প্রতিনিধি শরীফ উদ্দিন, রাজা মিয়া, হালিমা খাতুন, জহুরা খাতুন, শিক্ষানুরাগী আলহাজ্ব শফিকুল ইসলাম, শাকিলা জামাল নুপুর, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের মৌলভী শিক্ষক মতিউর রহমান, শিক্ষক প্রতিনিধি লিপি রাণী দেব।

সভায় সর্ব সম্মতিক্রমে জমি দাতা সদস্য মোঃ কামাল উদ্দিনকে সভাপতি ও শিক্ষানুরাগী আলহাজ্ব শফিকুল ইসলামকে সহ সভাপতি নির্বাচিত করে বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন করা হয়। আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফজলুল হক তালুকদার।

মোঃ কামাল উদ্দিনকে সভাপতি নির্বাচিত করায় বিদ্যালয়ের পরিচালনা কমিটির সকল সদস্য ও অভিভাবকসহ এলাকাবাসীর প্রতি ্ প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

উল্লেখ্য যে, মোঃ কামাল উদ্দিন দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও বাস্তবায়ন কমিটির সদস্য, দুর্গাপুর বাজার কমিটির সাবেক অর্থ সম্পাদক, দুর্গাপুর বাজার জামে মসজিদ ও দুর্গাপুর দারুচ্ছুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার অর্থ সম্পাদক, স্বত্বাধীকারী দুর্গাপুর বাজার মের্সাস কামাল মেশিনারীজ এন্ড ইলেকটনিক্স ও মের্সাস শাকিরা ট্রেডার্স এবং বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ৭নং উবাহাটা ইউনিয়ন শাখার সভাপতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!