বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাংলাদেশ কবি পরিষদ কর্তৃক আল্লামা নাঈমীর সফল সংগঠক হিসেবে পদক লাভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৫ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ গত শুক্রবার বিকাল ৪টায় বাংলাদেশ কবি পরিষদ কর্তৃক আয়োজিত শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন ঢাকায় ৮টি বিভাগের ২৪ জন ব্যক্তিকে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

হবিগঞ্জের কৃতি সন্তান হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা প্রধান, কুরশা খাগাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, জেনারেল এম.এ রব গবেষনা পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক উদীয়মান সমাজ সেবক সফল সংগঠক ও মানবাধিকার কর্মী বহু সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক আল্লামা উজ্জীবক মাওঃ কেএমএ ওয়াহাব নাঈমীকে সমাজ সেবা ও সফল সংগঠক হিসেবে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

প্রাকৃতজ শামিম রুমী টিউটন এর সভপতিত্বে ও বহু সংগঠনের প্রতিষ্ঠাতা এডঃ রবিউল হোসেন রবির পরিচালনায় অনুষ্ঠিত পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক বিচারপতি খাদিমুল ইসলাম চৌধুরী, অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন, কবি ও সাহিত্যিক আলী মোহাম্মাদ লিয়াকত, উপ-মহা পুলিশ পরিদর্শক সিআইডি বি.এল. দাশ, ভিপি সালাহউদ্দিন খান নাঈম, ছাত্র নেতা খোন্দকার তারেক রায়হান এবং ৭১টি গ্রন্থপ্রণেতা এডঃ শামীম আক্তার শিউলি।

সমাজে শান্তি প্রতিষ্ঠায় কবি সাহিত্যিক ও সাংস্কৃতিক কর্মীদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও বাংলাদেশ সরকার কর্র্তৃক বিশ্ব শান্তি দিবস উপলক্ষে দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিশ্ব শান্তি পদক বিতরন করা হয়। আল্লামা নাঈমী বিশ্ব শান্তি পদকে ভূষিত হওয়ায় বিভিন্ন সংগঠন থেকে তাকে অভিনন্দ জ্ঞাপন করা হয়।

অভিনন্দন কৃত সংগঠন গুলো হল হবিগঞ্জ স্বেচ্ছাসেবক সংসদ, তারতিলুল কোরআন ক্বারী সোসাইটি হবিগঞ্জ জেলা, স্বদেশ সাংস্কৃতিক ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা কমিটি, বুলবুলে মাদীনা ইসলামী শিল্পী গোষ্টী হবিগঞ্জ, মানব কল্যাণ একাডেমি হবিগঞ্জ, মানব কল্যাণ সংস্থা কুরশা খাগাউড়া, জেনারেল এম.এ রব গবেষণা পরিষদ হবিগঞ্জ ও ফুটন্ত ফুলের আসর হবিগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!