সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের মানববন্ধন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬

মনসুর আহমদ নাঈম নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকেঃ ইউনিয়ন পরিষদের হিসাব সহকারি কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগের দাবি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের ইউনিয়ন পরিষদের হিসাব সহকারি কাম কম্পিউটার অপারেটর পদে সরাসরি নিয়োগ প্রদানের দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছে ইউনিয়ন ডিজিটাল উদ্যোক্তা ফোরামের হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।

গত ৮সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয় । জেলা উদ্যোক্তা ফোরামের সভাপতি মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রঞ্জিত সূত্রধর এর পরিচালনায় সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মনির খান, সহ-সাংগঠনিক নজমুল ইসলাম, প্রচার সম্পাদক জুনায়েদ আহমদ, কনিকা লায়লা, শাহিদ মিয়া আখনজী, আনছার আলী, উত্তম রায়, মজিদ, রাসেল চৌধুরী প্রমুখ।
14249928_10207164472055088_9005770623155649152_o

বক্তারা বলেন, সরকার ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের নিয়োগের কথা বললেও নিয়োগ প্রদান না করায় উদ্যোক্তারা দীর্ঘ ৬বছর ধরে বিনা বেতনে কাজ করছেন।

অবিলম্বে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের নিয়োগ প্রদানের জন্য সরকারের কাছে দাবি জানান। মানববন্ধন শেষে নেতৃবৃন্দ হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলমের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। মানববন্ধনে জেলার ৭৭টি ইউনিয়নের পুরুষ ও মহিলা উদ্যোক্তারা অংশগ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!