সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেদ্দায় পৌঁছৈছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৬

সৌদি আরব প্রতিনিধি ॥ পবিত্র হজ পালনে সৌদি আরবের জেদ্দায় পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। স্থানীয় সময় রাত ১০টা ৫০ মিনিটে তিনি ও তার সফর সঙ্গীদের বহনকারী এয়ারলাইন্সের এসভি ৮০৩ ফ্লাইট জেদ্দা বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।ৎ

এই সময় বিমানবন্দরে স্বাগত জানায়- রয়েল ফটকলের প্রধান নির্বাহী কর্মকর্তা। এই সময় সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির প্রধাম উপদেষ্টা জাতীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুর রহমান ও সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব, বেগম খালেদা জিয়াকে স্বাগত জানান এবং ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করেন।

এ সময় বিমান বন্দরের বাহিরের বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা জড়ো হন।এতে উপস্থিত ছিলেন- সৌদি আরব বৃহত্তর সিলেট বিএনপির নেতৃবৃন্দ।

খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে রয়েছেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মধ্যপ্রাচ্য বিষয়ক বিশেষ দূত এনামুল হক চৌধুরী, বিএনপির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!