সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইউকে উইরাল শাখার উদ্দ্যেগে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও পিঠা মেলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৬

gsc-pitha-mela-news-pic-1ফখরুল আলম, লিভারপুল (যুক্তরাজ্য) প্রতিনিধি : – জি.এস.সি উইরাল শাখার চেয়ারপার্সন মো. কয়ছর মিয়ার এর সভাপতিত্বে এবং জনপ্রিয় উপস্থাপিকা রাদিয়া গুলজান ও এনামুল হক এনাম এর সঞ্চালনায় অনুষ্টিত কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও পিঠা মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানচেষ্টারস্থ বাংলাদেশী এসিষ্টেন্ট হাই কমিশনার মিসেস ফেরদৌসি শাহারিয়া।

সোমবার ওয়ালেছি টাউনহলের হল রুমে অনুষ্টিত এই মেলায় বিভিন্ন শহর থেকে আসা এ প্রজম্মের অনেকই মজাদার ও রসনা পিঠার স্বাদ নিতে জড়ো হন ।

অতিথির বলেন- ব্রিটেনে বসবাসরত বাঙালির মুখকে আরো আলোকিত করতে পারবে এই প্রজম্মের শিক্ষার্থীরা। আর তাদের মেধা আর সাফল্য বাঙালি কমিউনিটিকে আগামীতে আরো উপড়ে নিয়ে যাবে। বিশ্বের কাছে পরিচিতি বৃদ্ধি পাবে বাঙালির মর্যাদা এমনটি আশা করেন তারা।

সভা শুরুর প্রথমেই পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য নোমান মিয়া। সভায় অতিথিদের কে ফুল দিয়ে বরণ করে নেন জি.এস.সি উইরাল শাখার সকল নেতৃবৃন্দরা।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উইরাল এর মেয়র কাউন্সিলার প্যাট হ্যাকেট, কাউন্সিলার ফিল ডেভিস, জি.এস.সি চেষ্টার এন্ড নর্থ ওয়েলস রিজনের চেয়ারপার্সন এম. এ. মালিক, কাউন্সিলার আব্দুল মুকিত খানঁ, জি.এস.সি চেষ্টার এন্ড নর্থ ওয়েলস রিজনের সহ সভাপতি আজাদ উদ্দিন, আব্দুস ছালাম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক এটিএম লোকমান আহমেদ, জি.এস.সি উইরাল শাখার উপদেষ্টা জিতু মিয়া, মুক্তিযোদ্ধা সাব্বির আহমেদ,সৈয়দ মোস্তাকিম আলী, কোহিনুর মিয়া, কবি আয়েশা আহমেদ, রিয়াজ রহমান, হারুন উল্লাহ মানিক প্রমুখ।

শুরু থেকেই পিঠা মেলায় বিপুল সংখ্যক দর্শকদের আগমন ঘটতে থাকে। মেলায় আগত অতিথিরা পিঠার বিভন্ন ষ্টল ঘুরে দেখেন এবং বৈচিত্র্যময় পিঠার সমাহার দেখে অতিথিরা মুগ্ধ হয়েছেন। তারা বলেন- প্রবাসে নতুন প্রজ¤েœর কাছে এই মেলার মাধ্যমে বাংলার ঐতিহ্যবাহী পিঠা কে নতুন করে পরিচয় করিয়ে দিতে পারবে।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লিভারপুল বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফখরুল আলম, যুগ্ন সম্পাদক আবু সাইদ চৌধুরী সাদি, আব্দুল হক, রাজা আহমেদ, সাংবাদিক রাহেল চৌধুরী, কবি নুরুজামান, আনছার মিয়া, প্রমুখ।

অনুষ্টানে অতিথিরা কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট ও সার্টিফিকেট তোলে দেন। সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে লন্ডন থেকে আগত শিল্পিরা গান, নৃত্য, কৌতুক আর যাদু পরিবেশনার মধ্যে দিয়ে মাতিয়ে তোলেন উপস্থিত দর্শকদের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!