শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দেশকে ভালোবাসুন, জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধ করুন” সারা দেশের ন্যায় আউশকান্দি স্কুল এন্ড কলেজে জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধ সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬

17সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি॥ “দেশকে ভালোবাসুন, জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধ করুন” সারা দেশের ন্যায় নবীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহি আউশকান্দি স্কুল এন্ড কলেজের উদ্যোগে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত স্কুল এন্ড কলেজের হল রোমে জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সভা অনুষ্টিত হয়। উক্ত প্রতিষ্টানের প্রধান শিক্ষক লুৎফুর রহমান এর সভাপতিত্বে ও সহকারী প্রভাষক ইকবাল বাহার তালুকদার এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আউশকান্দি ইউনিয়ন চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আউশকান্দি র, প উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি হাজী সুহুল আমীন।
24

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন, অভিভাবক প্রতিনিধি রকিব আহমদ, আব্দুস সালাম, আব্দুল হাকিম, মুরুব্বি সিরাজ মিয়া, মানবাধীকার নেতা বজলুর রশিদ, চ্যানেল এস বিডি ও হবিগঞ্জ সমাচার নবীগঞ্জ প্রতিনিধি বুলবুল আহমদ।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক আফরোজা বেগম, ইংরেজী প্রভাষক ফাতেমা মুতালেব তালুকদার, বাংলা প্রভাষক শাহিন আক্তার, সিনিয়র শিক্ষক আবু সিদ্দিক, শরিফুল ইসলাম, ফজলুল হক, জন্টু চন্দ্র রায়, মোঃ দিলশাদ মিয়া, সাখাওয়াত হোসেন, মাওলানা সালেহ আহমদ ফয়ছল, বাবুল চন্দ্র সরকার, বীণা রানী দেবনাথ, ফাতেমা জিন্নাতারা, চম্পা খাতুন সহ অভিভাবকরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!