বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মানিক লাল দাশের পরলোক গমন রাষ্ট্রীয় মর্যাদায় দাহ সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০১৬

6-2নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ উপজেলার করগাওঁ ইউনিয়নের বড় সাকুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মানিক লাল দাশ আর নেই ।

তিনি মঙ্গলবার সকাল সোয়া ৭ টার দিকে নিজ বাড়িতে ইহলোক ত্যাগ করিয়া পরলোক গমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

IMG_20160816_231943

বীর মুক্তযোদ্ধা ও সাবেক ইউনিয়ন পরিষদেও সচিব (অবঃ) মানিক লাল দাশের মৃত্যুতে এলাকাবাসীসহ সহযোদ্ধা মুক্তিযোদ্ধা পরিবারে শোকের ছায়া নেমে।

সকাল ১১ টায় ওই বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক শ্বশ্মানঘাটে দাহ করা করেছে। এর পুর্বে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ দুলাল উদ্দিন, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক প্রাক্তন চেয়ারম্যান আব্দুর রউফ, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মৌলদ হোসেন কাজল, বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দাশ, হাজী লাল মিয়া, আব্দুল বশির, তাজ উদ্দিন, অকিল চন্দ্র দাশ, সুরেশ চন্দ্র দাশ,সহ বীর মুক্তিযোদ্ধারা ফুলের তোড়া দিয়ে শেষ বিদায় জানান। এ সময় পুলিশের একটি চৌকস দল বীরমুক্তিযোদ্ধাকে গার্ড অপ অনার জানায়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর সভার প্যানেল মেয়র ও আওয়ামীলীগ নেতা এটিএম সালাম, বিশিষ্ট সমাজ সেবক চৌধুরী ফয়সর শোয়েব, মাসুদুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, শিক্ষক বিপুল চন্দ্র দেব, রুবেল মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রতœদ্বীপ দাশ রাজু প্রমূখ।

এ সময় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শ্রদ্ধা নিবেদন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের সন্তানের হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!