বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শীঘ্রই আসছে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা থেকে দৈনিক এফআইআর নিউজ : সংবাদ কর্মী নিয়োগ চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬

f i rপ্রেস : আপনি জেনে আনন্দিত হবেন যে, হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলা থেকে এম. এ কাদের সম্পাদিত “আমরা মুক্তিযোদ্ধের চেতনায় সদা-সর্বত্র চির জাগ্রত” এই স্লোগান নিয়ে দৈনিক এফআইআর নিউজ পত্রিকাটি শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে।

এই সর্ব প্রথম হবিগঞ্জ জেলা থেকে চার রাঙা আট পৃষ্টার একটি দৈনিক পত্রিকা , এক সাহসী ভূমিকা রেখে আত্বপ্রকাশ হতে যাচ্ছে । হবিগঞ্জ জেলার সকল উপজেলা ও ইউনিয়নের এবং সকল শিক্ষা প্রতিষ্টানে সংবাদ কর্মী নিয়োগ করা হবে ।

প্রতিটি উপজেলায় দুই জন করে মার্কেটিং (বিজ্ঞাপন) প্রতিনিধি নিয়োগ করা হবে (মেয়েদের ক্ষেত্রে অগ্রাধিকার ) আগ্রহীগন আজই দুই কপি রঙ্গিন পাসর্পোট সাইজের ছবি, জীবন বৃত্তান্ত , জাতীয় পরিচয় পত্র , শিক্ষাগত যোগ্যতার ফটোকপি, চেয়ারম্যান প্রত্যয়ন পত্র, চারিত্রিক সনদসহ আবেদন করার জন্য আমন্ত্রন জানানো হল ।
f a r news

সকল পদের জন্য শিক্ষাগত যোগ্যতা সর্ব নিম্ন এস এস সি পাশ হতে হবে । পাঁচ বছরের দক্ষ সম্পুর্ণ একজন বার্তা সম্পাদক নিয়োগ করা হবে, নিয়োগ প্রদান কালে অভিক্সগতার সনদ দেখাতে হবে ।

যোগাযোগের ঠিকানা : মাইটিভি মিডিয়া সেন্টার নোয়াপাড়া-মাধবপুর ।

ইমেল- Firnews2016@gmail.com মোবাইল : 01711-991217

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!