সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জামায়াত-বিএনপি দেশের উন্নয়নকে বাধগ্রস্থ করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চাইছে—এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬

nobiganjউত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ বানিয়াচং উপজেলার স্থানীয় নোয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ইউনিয়ন আওমীলীগের সভাপতি ফরিদ আহমেদ এর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা উমর আলী এবং লুৎফর রহমান যৌথ পরিচালনায় বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিবকে গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরিগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আঃ মজিদ খাঁন। তিনি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে। জামায়াত-বিএনপি দেশের উন্নয়নকে বাধগ্রস্থ করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

 

দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চাইছে। আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে তাদের এ স্বপ্ন কখনোই পুরণ হবে না। তিনি আরো বলেন,৭নং বড়ইউরি ইউনিয়নের উন্নয়নের দায়িত্ব আমার।

 

 

এ ইউনিয়নের সার্বিক উন্নয়নে আমি আপ্রান চেষ্ঠা চালিয়ে যাবো।

 

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১০নং সুবিতপুর ইউনিয়নের চেয়াম্যান আবুল কাশেম চৌধুরী, ৮নং কাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান শওকত আরিফিন সেলিম, আওয়ামীলীগ নেতা আব্দুল মুছাব্বির, মুহিবুর রহমান, ডা: সফি আহমেদ, হারুন মিয়া, মহিবুর, আব্দুল মুতাব্বির, রজব আলী, আলকাছ মিয়া, উপজেলা যুবলীগ নেতা সাহিবুর রহমান, মুদ্দত মিয়া, আব্দুল হালিম, এনামূল হক, লুৎফুর রহমান,শামসুদ্দিন, সুজন মিয়া, সৈইলন বৈদ্য, ফারুক মিয়া, আবুল কালাম (মেম্বার),আবু তালেব (মেম্বার), মিজানুর রহমান, নুর ইসলাম, যোতিষ সরকার,উপজেলা ছাত্রলীগ নেতা, উজ্জল, মুফাজ্জল, জুনেদ আহমেদ আলী, জে আর অসিম,রফিউল আলম সোহাগ, আল-মামুন আহমেদ জয়, সমর আলী, সাদ্দাম, রিপন,এছারাও এলাকার বিশিষ্ট মুরুব্বিয়ান ও সর্বস্তরের জনতার উপস্থিত ছিল।

 

 

এ সময় বিভিন্ন দল থেকে প্রায় শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগের যোগদান করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!