মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঈদকে সামনে রেখে শহরের পাঞ্জাবীর দোকান জমজমাট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ জুন, ২০১৬

469এম এ আই সজিব ॥এবার ঈদে তরুণদের পছন্দ ফতুয়া বা শর্ট পাঞ্জাবী নয়। নতুন করে স্থান করেছে নিয়েছে সেমিলং পাঞ্জাবী।

 

বিভিন্ন ধরণের উজ্জ্বল রং এবং কারুকাজে তৈরী এসব পাঞ্জাবী কিনতে শহরের বিভিন্ন পাঞ্জাবীর দোকানে ভীড় জমাচ্ছেন সাধারণ তরুণ ক্রেতারা। এতে করে শহরের টাউন মসজিদ রোড এলাকার লিমিট ফ্যাশনসহ কয়েকটি দোকান বেচাকেনায় জমজমাট হয়ে পড়েছে। বৃষ্টি উপেক্ষা করে ক্রেতাদের আগমনে পাঞ্জাবীর দোকান গুলো হয়ে উঠেছে সরগরম।

 

 

গতকাল মঙ্গলবার শহরের কয়েকটি পাঞ্জাবীর দোকান ঘুরে দেখা যায় শিশু-কিশোর ও যুবকদের পাশাপাশি মধ্য বয়সের পুরুষরা পাঞ্জাবী কিনতে ভীড় জমাচ্ছেন দোকান পাঠে। পছন্দের রং ও সাইজ মিলাতে কিছুটা হিমশিম খাচ্ছেন তরুন ক্রেতারা। তবে অনেক তরুণরা সাইজ না মিললেও পছন্দের পাঞ্জাবীটা কিনছেন বাধ্য হয়ে।

 

 

আশে পাশের কোন দর্জির দোকানে পাঞ্জাবী ফিটিং করবেন বলে জানান অনেকেই। সাধারণ লিমিট ফ্যাশনে আড়ং, ওয়ান পয়েন্ট, ইন্ডিয়ান, কাশিস, সেলাই, ঐতিহ্য নামের কয়েকটি পাঞ্জাবী নজর কারার মত। এছাড়াও শহরের কয়েকটি দোকানে দর্জিঘর, লুন্ঠন, ব্লাক মোড়, নক্ষত্র, গ্লোবি, নামের অনেক পাঞ্জাবী রয়েছে। লিমিট ফ্যাশনের স্বত্ত্বাধিকারী মাকসুদুর রহমান উজ্জ্বল জানান, ঈদ উপলক্ষে দু-তিন ধরে বেচাকেনা বেড়েছে।

 

 

তবে বেশিরভাগ ক্রেতাদের চাহিদা পাঞ্জাবী। বিভিন্ন স্থান থেকে আসা ক্রেতাদের উপস্থিতে দোকানে ভীড় লক্ষ করা গেছে। আগামীকাল থেকে ক্রেতাদের উপস্থিতি আরও বাড়তে পারে বলে তিনি মনে করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!