সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের যুবতি রুবেনা তিন বছর ধরে নারী পাচারকারীদের কবলে!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ জুন, ২০১৬

indexএম এ আই সজিব, হবিগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের হত দরিদ্র মাসুক মিয়ার যুবতি কন্যা রুবেনা বেগমকে গত ৩ বছর পূর্বে অপহরণ করে নারী পাচারকারী চক্র। আজও তাহার সন্ধান মেলেনি, কান্না থামেনী অসহায় পরিবারে মেয়ে হারানোর যন্ত্রনায় মা,বাবা পাগল প্রায়। এ ঘটনায় হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে রুবেনার পিতা মাসুক মিয়া বাদী হয়ে এক দুবাই প্রবাসী সহ ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে বর্তমানে হবিগঞ্জ ডিবি পুলিশের নিকট মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানাগেছে। মামলার এজাহারে উল্লেখ ও অসহায় মাসুক মিয়া জানান, উপজেলার এনাতাবাদ গ্রামের তাহিদ উল্লার পুত্র দুবাই ফেরৎ সহিদ মিয়া ২০১৩ সালে মাসুক মিয়ার যুবতি কন্যা রুবেনা বেগমকে বেশি টাকা উপার্জনের লোভ দেখিয়ে মধ্য প্রাচ্যর দুবাইতে নিয়ে যেতে চায়। এসময় তার কথা বার্তা শুনে কয়েক দিন আলাপ আলোচনার পরে এক পর্যায়ে তিনি তার মেয়েকে বিদেশে পাঠাবেননা বলে তাকে জানিয়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন দুবাই প্রবাসী সহিদ মিয়া। এরই জের ধরে এই অসহায় মাসুক মিয়ার পরিবারে নেমে আসে এক হৃদয় বিদারক অঘটন।

২০১৩ সালের ৮ নভেম্বর সন্ধ্যায় তাদের বাড়ি থেকে তাদের আরেকটি পুরাতন বাড়ি একই গ্রামে মামলার সাক্ষী মেয়েটির চাচা আব্দুল হাসিম এর বাড়িতে যায়। এর পর থেকে ্#৩৯;তার কোন সন্ধান না পাওয়াতে অনেক খোজা খুজি করে গত ১১/১১/১৩ ইং ্#৩৯;্#৩৯;তারিখে নবীগঞ্জ থানায় একটি জিডি এন্ট্রি করেন, যার নং ৮৩৮। পুলিশের নিকট থানায় জিডি করলেও নিজেদের খোজাখোজি বিভিন্ন স্থানে চালাতে থাকেন, এরই মধ্য দেখা হয় একই গ্রামের মৃত কাপ্তান মিয়ার পুত্র দুলা মিয়া জানান, তাদের গ্রামের দুবাই প্রবাসী সহিদ মিয়া ও জীবকস নামের দুই ব্যক্তি একটি সিএনজি অটোরিকশ্#া৩৯;র পিছনে বসে মাঝামাঝি আসনে রুবেনাকে বসিয়ে ও গাড়ীর সামনে ছোয়াদ আলী নামের ব্যক্তি বসে থাকতে দেখেন, তাহারা আউশকান্দি সড়ক দিয়ে রুবেনাকে নিয়ে যাচ্ছেন। এরই সূত্র ধরে মাসুক মিয়া ওই ব্যক্তিদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরে তিনি আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত ওই মামলার তদন্তের জন্য নবীগঞ্জ থানাকে নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!