বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি’র কাউন্সিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬

14094বিশেষ প্রতিনিধি :সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি’র কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সাবেক সভাপতি আহমেদ আলী মুকিবের সভাপতিত্বে ও সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি’র বর্তমান সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি’র প্রধান উপদেষ্টা সৌদি আরব ইনভেষ্টম্যান ফোরামের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্জ আব্দুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন- সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম, ডা. আমজাদ খান আজাদ, সেলিম রেজা,এম এ আজাদ চয়ন, ইঞ্জিনিয়ার নুরুল আমিন।

বুধবার অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে স্বাগত বক্তব্য রাখেন মনিরুজ্জামান তপন। কাউন্সিল অধিবেশনের প্রথম পর্বে উদ্বোধনী অনুষ্ঠান ২০১৬ এবং দ্বিতীয়ত পর্বে গণতান্ত্রিক ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আহমেদ আলী মুকিবকে সভাপতি, নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও আলহাজ্জ আব্দুর রহমানকে প্রধান উপদেষ্টা হিসেবে সৌদিআরব পশ্চিমাঞ্চল বিএনপি’র জন্য নব নির্বাচিত করেন।

সংবর্ধিতদের মধ্যে বক্তব্য রাখেন, সিআইপি কেপায়েত উল্লাহ কিসমত, সিআইপি খন্দকার হেলাল, আব্দুল্লাহ ফারুক তপন, বোরহান উদ্দীন, গিয়াস উদ্দীন আহমেদ, বাহার উদ্দিন বাদল, কয়েস আহমেদ, এরশাদ আহমেদ, হানিস সরকার, মোস্তাক আহমেদ, শাহ-আলম সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!