শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৯ জন ॥ আওয়ামীলীগের বিদ্রোহী ৬ বিএনপির বিদ্রোহী ৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১১ মে, ২০১৬

চুনারুঘাট ইউ পিখন্দকার আলাউদ্দিন : ষষ্ঠ ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ব্যাপক উৎসাহ উদ্দিপনার ও সমর্থক নিয়ে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপির এবং জাতীয় পার্টি ও ইসলামীক ফ্রন্ট, বিদ্রোহী প্রার্থীরা মনোনয়ন দাখিল করেছেন। আওয়ামীলীগ, বিএনপির ১০ ও ইসলামিক ফ্রন্ট ১ জন এবং বিদ্রোহী প্রার্থী ২৫ জনসহ ৪৯ জন চেয়ারম্যান প্রার্থীসহ সংরক্ষিত আসনে ১৫২ জন ও সাধারণ সদস্য পদে ৪৫৩ জন প্রার্থীসহ মোট ৬৩৮ জন প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র জমা জমা দানের শেষ দিন বিকার ৫ ঘটিকা পর্যন্ত এসব মনোনয়ন পত্র জমা হয়। তাদের মধ্যে আওয়ামীলীগের ৬ ও বিএনপির ৪ বিদ্রোহী প্রার্থী রয়েছেন। আজ ও আগামীকাল মনোনয়নপত্র বাচাই করা হবে।

যারা মনোনয়ন দাখিল করেছেন তারা হলেন-গাজীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের হুমায়ুন কবির খান, আওয়ামীলীগের বিদ্রোহী মাওলানা তাজুল ইসলাম, বিএনপির মনোনীত প্রার্থী মীর মোঃ শওকত আলী, জামায়াতের খলিলুর রহমান স্বতন্ত্র, বিএনপির বিদ্রোহী রঙ্গু মিয়া, বিদ্রোহী জহিরুল ইসলাম চৌধুরী, জাপার রফিকুল ইসলাম। আহমদাবাদ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আবেদ হাসনাত চৌধুরী, আওয়ামীলীগের বিদ্রোহী হাজী মোঃ লতিফ,বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মোস্তাফা, বিএনপির বিদ্রোহী মোঃ ছালেহ উদ্দীন বাবরু, জাপা মনোনীত যুবরাজ ঝড়া, স্বতনন্ত্র মোঃ জাকির হোসেন ও চা শ্রমিক নেতা গোপী তাতী। দেওরগাছ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব শামছুন্নাহার, বিএনপি মনোননীত সৈয়দ আবু নাইম হালিম, বিএনপির বিদ্রোহী ইব্রাহিম কবির, চা শ্রমিক নেতা স্বপন কুমার সাওতাল ও অভিলাশ গোস্মামী। পাইকপাড়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত মোঃ ওয়াহেদ আলী, বিএনপি মনোনীত মোঃ আইয়ূব আলী, আওয়ামীলীগ বিদ্রোহী শামছুজ্জামান শামীম ও স্বতন্ত্র এ কে এম ফজলুল হক। শানখলা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত ফজলুর রহমান তরফদার, বিএনপি মনোনীত মোঃ জমরুত আলী, আওয়ামীলীগের বিদ্রোহী বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ছাদেকুর রহমান, স্বতন্ত্র মিজানুর রহমান, শাহ আলম, জামাযাত নেতা মোঃ নজরুল ইসলাম।

সদর ইউনিয়নে বিএনপি মনোনীত সৈয়দ লিয়াকত হাসান, আওয়ামীলীগ মনোনীত মাহবুবুর রহমান চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী কাউছার আহমেদ। উবাহাটা ইউনিয়নে আওয়ামীলীগের আলহাজ্ব রজব আলী, বিএনপির এজাজ ঠাকুর চৌধুরী।

সাটিয়াজুরী ইউনিয়নে আওয়ামীলীগের আব্দালুর রহমান, বিএনপি মনোননীত এডভোকেট সরকার মোঃ শহীদ, আওয়ামীলীগের বিদ্রোহী আব্দুর রশিদ মাষ্টার।

রানীগাও ইউনিয়নে আওয়ামীলীগের মনোননীত মোস্তাফিজুর রহমান রিপন,বিএনপি মনোনীত আবু সালেহ মোঃ শফিকুর রহমান, স্বতন্ত্র নুরুল মোমিন চৌধুরী, স্বতন্ত্র রফিকুল ইসলাম জাপরী, জাপার মোঃ কবির মিয়া। এব মিরাশী ইউনিয়নে আওয়ামীলীগের শফিউল আলম তালুকদার, বিএনপি মনোনীত মোঃ মনিরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান আইয়ুব আলী তালুকদার, রমিজ উদ্দিন, মোঃ আব্দুর রব, ইসলামিক ফ্রন্টের মোঃ আব্দুল মোমিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!